ভিন্ন শহরে যাবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

ভিন্ন শহরে যাবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

ভিন্ন শহরে যাবেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। যে শহর এগিয়ে আছে ১০ বছর। পাঠক হয়তো জানতে চান, এটা কোন শহর এবং কোথায়? শহরটি ঢাকায়, তবে বাস্তবে নয়। সংগীতনির্ভর ছবি ‘দাগা’-এর জন্য এমনই একটি সেট নির্মাণ করা হচ্ছে রাজধানীর মিরপুরের কোক স্টুডিওতে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা রায়হান রাফি।

দৈনিক  মুক্ত আওয়াজ অনলাইনকে তিনি বলেন, ‘আগামী দশ বছর পর এই শহর কেমন হবে? সে ভাবনা থেকে আমরা একটি শহর নির্মাণ করছি। আশা করি, আগামী ২৭ এপ্রিল আমরা সেই শহরে শুটিং করতে পারবো।’

অভিনেত্রী মাহিয়া মাহি জানান, কাজটি করে বেশ ভালো লাগছে। গল্প-ভাবনা সব মিলিয়ে, এবার নিজেকে একটু অন্যভাবে আবিষ্কার করছি। কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।’ জানা গেছে, সম্প্রতি তারা শুটিং করেছেন সিলেটের বিভিন্ন স্থানে।

এদিকে, ‘দাগা’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করছেন ইয়াশ রোহান। প্রিন্স রুবেলের কথা ‍ও সুরে এর টাইটেল গান গাইবেন কণ্ঠশিল্পী ধ্রুব গুহ। সংগীতে আছেন তরিক আল ইসলাম।

উল্লেখ্য, মাহি অভিনীত ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’, ‘মনে রেখো’, ‘পবিত্র ভালোবাসা’সহ বেশকিছু ছবি মানুষের মন কেড়েছে। মাহি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘অন্ধকার জগৎ’। বদিউল আলম খোকনের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন ডি এ তায়েব।

Comment here