মাত্র ১৬০ মিটার সড়কটি সংস্কার করার দাবি ভবারবেড় গ্রামবাসির - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

মাত্র ১৬০ মিটার সড়কটি সংস্কার করার দাবি ভবারবেড় গ্রামবাসির

মোঃআওয়াল হোসেন : ৬নং ওয়ার্ড  ভবারবেড় রেলওয়ে সংলগ্ন  বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন সড়ক টি  পূনরায়  গ্রাম বাসীর অর্থায়নে নিজদের  উদ্যোগে অত্র ওয়ার্ডের যুবলীগের সাধারন সম্পাদক হারুন অর  রশীদ,  সেচ্ছাসেবকলীগের  সাধারন সম্পাদক হানিফ মোড়ল, শার্শা উপজেলা ছাত্রলীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক  মোঃ আওয়াল হোসেন , নজরুল, চন্চল,সেলিম, সজন, আলম, এরশাদ সহ আরো ক’জন গ্রামবাসী  মিলে সেচ্ছাশ্রমে অন্যস্হান থেকে কুচিপাথর, মাটি এনে  সড়ক টি পুনরায় চলার উপযোগি করার চেষ্টা করছেন।
এবিষয়ে স্হানীয় যুবলীগের সাধারন হারুন ভাই কে প্রশ্ন করলে তিনি বলেন  বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন সড়ক টি দির্ঘ ১৩বছর যাবত সংস্কার করা হয় না।
 গ্রামবাসি কয়েক বার মেয়র বরাবর আবেদন করলেও পায় নি কোন ফলাফল ।  তাই এ বছরের ই ফেব্রুয়ারি মাসে এই ছাত্রলীগের উদ্যোগে রেল সংলগ্ন পুকুরের ধারে মাটি ভরাটের কাজ করা হয়  আওয়ালের নেতৃত্ব।  কিন্তু এটা একটি বিরাটকার বাজেটের প্রয়োজন বিধায় আওয়াল বা গ্রামবাসীর দ্বারা অসম্ভব ।
তাই সাময়িক ভাবে রাস্তা সংস্কারকাজ  বন্ধ করতে বাধ্য হয় অর্থাভাবে ।
এবার পূনরায় আমরা সকল ভালোবাসার  লোকজন কে একত্রীকরনে কাজ শুরু করি ।
এবার আমরা রাস্তাটা কিছুদূর পাথর, সুরকি দিয়ে ভরাট করবো আশা করি গ্রামবাসি আমাদের এহেন ভালো কাজে পাশে থাকবেন ইনশাআল্লাহ ।
তবে  এলাকার সাধারন জনগনের আস্থা বিশ্বাস  এই বছরের মধ্যে শেখ আফিল উদ্দিন এমপি  বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন সড়ক টি সংস্কারকাজ  করবেন বলে মনে করেন ৬ নং ওয়ার্ড বাসী ।
 তারা এও বলেন নিজেদের অর্থায়নে টুকটাক কাজ করে রাস্তা সংস্কারকাজ করা কি সব সময সম্ভব ।
যেখানে  আমরা প্রথম শ্রেনির পৌরসভার নাগরিক  অথচ পৌরসভা আমাদের রাস্তা সংস্কার কাজ করছেন না কেন এ জবাবদিহিতা কে দিবে ।
উন্নতজীবন যাপন কি আমাদের কাম্য না ।  সমাজের উচ্চমান নিতিনির্ধারকের কাছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে গ্রামবাসীর প্রানের দাবী  এই বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন সড়ক টি সংস্কারকাজ শুরু করা হোক।
তা না হলে তারা পৌরসভার নাগরিক হিসেবে  প্রধান সড়কে  ৬নং ওয়ার্ড  ভবারবেড়স্হ বীরমুক্তিযোদ্ধা রফিক উদ্দিন সড়কের   জন্য মানববন্ধন কর্মসূচি গ্রহন করবেন  ।

Comment here