মাথায় আঘাত পেয়ে হাসপাতালে স্বর্ণজয়ী মারজানা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
খেলাধুলা

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে স্বর্ণজয়ী মারজানা

স্পোটর্স প্রতিবেদক : সাউথ এশিয়ান গেমসে কারাতের সময় মাথায় আঘাত পাওয়া মারজানা আক্তার প্রিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার মেয়েদের কুমিতে অনূর্ধ্ব-৫৫ কেজির ফাইনালে পাকিস্তানের কউসার সানাকে ৪-৩ পয়েন্টে হারিয়ে স্বর্ণ পদক এনে দিয়েছিলেন তিনি।

আজ বুধবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজি আরিফ বিল্লাহ দৈনিক মুক্ত আওয়াজ অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মারজানা আক্তার প্রিয়াকে কাঠমান্ডুর ব্লু ক্রস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দিনের শুরুতেই কারাতে প্রতিযোগী মোহাম্মদ আল আমিনের হাত ধরে দ্বিতীয় স্বর্ণ আসার পরপরই তৃতীয় স্বর্ণ এনে দেন মারজানা আক্তার প্রিয়া। তার আগে এসএ গেমসে গত সোমবার বাংলাদেশকে প্রথম স্বর্ণ এনে দিয়েছিলেন তায়কোয়ান্দোর দিপু চাকমা। তায়কোয়ান্দো ডিসিপ্লিনে ছেলেদের একক পুমসায় ঊর্ধ্ব-২৯ শ্রেণিতে ভারতের প্রতিযোগীকে হারিয়ে সোনার হাসি হাসেন রাঙামাটির দিপু। সেই সঙ্গে স্বর্ণের তালিকায়ও নাম উঠে যায় বাংলাদেশের।

গত রোববার থেকে নেপালে সাউথ এশিয়ান (এসএ) গেমসের ১৩তম আসর শুরু হয়েছে। এই অঞ্চলের সাতটি দেশের ক্রীড়াবিদদের মিলনমেলায় মুখরিত হয়ে উঠেছে দেশটির রাজধানী কাঠমান্ডুর দশরথ স্টেডিয়াম।

Comment here