মিথ্যা বলব না, তার সঙ্গে প্রেম করেছি: পূজা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সাক্ষাৎকার

মিথ্যা বলব না, তার সঙ্গে প্রেম করেছি: পূজা

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার শীর্ষ শাকিব খানের চুটিয়ে প্রেম করছেন চিত্রনায়িকা পূজা চেরি- এমন গুঞ্জন এখন সিনেপাড়ায়। শুধু শোবিজেই নয়, সম্প্রতি সময়ের ঘটে যাওয়ার ঘটনাগুলোর কারণে সাধারণ মানুষজনের মধ্যেও এমন ধারণা তৈরি হয়েছে। তবে এসব বিষয়ে বরাবরের মতো নিশ্চুপ পূজা।

গতকাল রোববার এই চিত্রনায়িকা ফেসবুকে যুক্তরাষ্ট্রের ভিসাপ্রাপ্তির একটি ছবি প্রকাশ করেন। এর কিছুক্ষণ পরই সে ছবি ফেসবুক থেকে তুলে নেন তিনি। যুক্তরাষ্ট্রে আয়োজিত একটি অনুষ্ঠানে তার অংশ নেওয়ার কথা রয়েছে। একই অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা শাকিব খানেরও। আর সে কারণে শাকিব-পূজার প্রেমের গুঞ্জন যেন আরও বেগ পেয়েছে শোবিজে।

এর আগে এসব বিষয় নিয়ে কথা না বললেও, এবার কথা বলেছেন পূজা। ক্ষোভ নিয়ে বলেন, ‘আমি যখনই যার সঙ্গে কাজ করি, তখনই তার সঙ্গে প্রেম করছি বলে গুঞ্জন ছড়িয়েছে। সিয়াম, আদ্রিত এদের সঙ্গে পর্দায় রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছি। অনেকে সেটাকেও বাস্তবের রোমাঞ্চ বলে বেড়িয়েছেন। এমনও শুনেছি, আমি নাকি সিয়ামের বিয়ের দিন ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছি! কিন্তু বিষয়টি কি সত্যি হয়েছে?’

শাকিব খানের প্রেমের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলব না, তার সঙ্গে প্রেম করেছি; সেটা চরিত্রের জন্য ও সিনেমার জন্য। এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে।’

সবশেষ পূজা জানান, আপাতত তিনি পূজা নিয়েই ব্যস্ত আছেন। আর এই পূজাতে তিনি ঢাকাতেই থাকবেন।

উল্লেখ্য, আগামী ১৩ অক্টোবর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার কথা পূজার। ওই অনুষ্ঠানে শাকিবেরও অংশগ্রহণ করার কথা। তবে শোনা যাচ্ছে, আপাতত যুক্তরাষ্ট্রে যাবেন না শাকিব খান।

 

Comment here