মির্জা ফখরুলকে তুলে নেওয়ার বর্ণনা দিলেন স্ত্রী - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

মির্জা ফখরুলকে তুলে নেওয়ার বর্ণনা দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে বাসা থেকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। দলের চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার এ অভিযোগ করেন।

শামসুদ্দিন দিদার জানান, বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তার উত্তরার বাসা থেকে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ।

একই সময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকেও তার শাহজাহানপুরের বাসা থেকে তুলে নিয়ে গেছে গোয়েন্দা পুলিশ।

এদিকে মির্জা ফখরুলকে ডিবি পুলিশের তুলে নেওয়ার খবর পেয়ে সাংবাদিকরা তার উত্তরার বাসায় যান। তখন মিজা ফখরুলের স্ত্রী রাহাত আরা বেগম সঙ্গে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

কী বলব, বলার কোনো ভাষা নেই। রাত তিনটার দিকে ডিবি পুলিশের জ্যাকেট পড়া চারজন বাসায় প্রবেশ করে। বাকিরা বাসার নিচে ছিল। সাড়ে ৩টার দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে তারা নিয়ে যায়।

তিনি বলেন, ‘আমি জানতে চেয়েছিলাম কোনো ওয়ারেন্ট অর্ডার আছে কি না, তখন তারা বলেছে দুই-তিনটা মামলা হয়েছে। উপরের নির্দেশে তাকে তারা নিয়ে যাচ্ছেন।’

মির্জা ফখরুলের স্ত্রী আরও বলেন, ‘আমাদের গেটের নিরাপত্তা প্রহরীকে চড় থাপ্পর মারা হয়েছে বলে পরে শুনেছি, মনে হয় দরজা খুলতে দেরি করেছিল। তবে পরিবারের কারো সঙ্গে কোনো খারাপ ব্যবহার তারা করেনি

তিনি জানান, মির্জা ফখরুলের শারীরিক অবস্থা খুব ভালো না। ঘুমিয়ে পড়েছিল সেখান থেকে তাকে নেওয়া হয়েছে। যে কাপড় পরা ছিল সেই অবস্থায় তাকে নিয়ে গেছে।

 

Comment here