মোবাইল কিনে দেওয়ার কথা বলে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ময়মনসিংহসমগ্র বাংলা

মোবাইল কিনে দেওয়ার কথা বলে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা!

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকা উপজেলায় তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে তিন সন্তানের জনক নজরুল ইসলাম সরকার (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নে এ ঘটনা ঘটে। এদিনই ভুক্তভোগীর মা মজিদা বেগম বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) খোরশেদ আলম। তিনি জানান, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত নজরুল ইসলাম পলাতক রয়েছে।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুটির বাবা স্থানীয় একটি কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিনই ওই শিশুর মা তার বাবার জন্য দুপুরের খাবার নিয়ে যেতেন কর্মস্থলে। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে শিশুটির মা তার মেয়েকে দিয়ে বাবার জন্য দুপুরের খাবার পাঠান।

বাবাকে খাবার দিয়ে বাড়ি ফেরার সময় নজরুল ভুক্তভোগীকে মজা ও মোবাইল কিনে দেওয়ার লোভ দেখিয়ে মাল্টা বাগানের ভেতরে নিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এ সময় ভুক্তভোগীর মা তার চিৎকার শুনে দৌঁড়ে গিয়ে নজরুলকে হাতেনাতে ধরে ফেলে। এ সময় নজরুল দৌঁড়ে পালিয়ে যায়।

জানা যায়, নজরুল ইসলাম সরকার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের দক্ষিণ হবিরবাড়ী হামিদের মোড় এলাকার মৃত আ. হামিদ সরকারের ছেলে। অপরদিকে ভুক্তভোগী শিশুটি একই গ্রামের খন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

শিশুটির মা মজিদা বেগম জানান, অভিযোগের পর থেকেই নজরুল ইসলামের লোকজন তাদেরকে নানা রকমের হুমকি দিচ্ছে।

এ বিষয়ে অভিযুক্ত নজরুল ইসলামের বড় মেয়ে নাসরিন বলেন, ‘এটি একটি সাজানো ঘটনা, মিথ্যা অপবাদ, আমার বাবা একজন ধার্মিক লোক সে এমনটি করতে পারে না।’

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোরশেদ আলম বলেন, ‘এ ঘটনার একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।’

Comment here