মৌলভীবাজার রাজনগরে আলোর দিশারী যুব সংঘের আত্মপ্রকাশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

মৌলভীবাজার রাজনগরে আলোর দিশারী যুব সংঘের আত্মপ্রকাশ

তরফদার মামুন মৌলভীবাজার থেকেঃ “বদলে যাবো আজ বদলাতে সমাজ” এই শ্লোগানকে ধারন করে বিনামূল্যে ব্লাড গ্রুফিংয়ের মাধ্যমে রাজনগরে আলোর দিশারী যুব সংঘের শুভ যাত্রা শুরু।
সোমবার ১০ জানুয়ারী সকাল ১০ঘটিকা থেকে বিনামূল্যে ব্লাড গ্রুফিংয়ের মাধ্যমে সংগঠনের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।
অভিষেক অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও কানাডা আওয়ামীলীগের সহ- সভাপতি গোলাম মুহিবুর রহমান, প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা প্রফেসর মামুনুর রশিদ এবং অনুষ্ঠানটির উদ্ভোধক ও সহযোগিতায় ছিলেন রাজনগর সদর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান খয়রুল মজিদ (ছালেক) । উক্ত অভিষেক প্রোগামের সঞ্চালনা করেন আলোর দিশারী যুব সংঘের সিনিয়র সহ-সভাপতি শাহেল আহমদ, এবং সংগঠনের সভাপতি হামিদুর রহমান অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক ডা. মুবিন, আব্দুস সামাদ চৌধুরী, মাসুমুর রহমান প্রমুখ।। এলাকার ৩৩জন যুবক সদস্যদের নিয়ে কার্যকরী কমিটি গঠিত হয়েছে।
সকল অতিথি ও সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে বেলুন উড্ডয়নের মাধ্যমে সংগঠনের শুভ যাত্রা শুরু হয়। এসময় উক্ত সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য এবং গঠনতন্ত্র নিয়ে আলোচনা করা হয় । এই সংগঠনের মূল লক্ষ্য হল বিনামূল্যে রক্তদান,এলাকার সামাজিক উন্নয়ন ও শিক্ষা সহায়তা ও অন্যায়ের বিরুদ্ধে অবস্থান নেওয়া।

Comment here