রাজশাহীর মোহনপুরে শ্বাসরোধে স্ত্রীকে হত্যা: অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর নেতৃত্বে ঘাতক স্বামী গ্রেফতার - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজশাহীসমগ্র বাংলা

রাজশাহীর মোহনপুরে শ্বাসরোধে স্ত্রীকে হত্যা: অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর নেতৃত্বে ঘাতক স্বামী গ্রেফতার

মোঃআলাউদ্দীন মন্ডল : রাজশাহীর মোহনপুরের ধুরইল গ্রামে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে এক পাষণ্ড স্বামী। এ বিষয়ে নিহতের বাবা বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করে। মামলার বিবরণীতে বলা হয়, ধুরইল গ্রামের মফিজ সরকারের ছেলে জালাল সরকার। জালাল সরকারের সাথে ৭ বছর আগে বিয়ে হয় একই গ্রামের জনাব আলীর মেয়ে জিবন নেছার (২৪)।
বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে পাষণ্ড স্বামী জালাল জিবনের উপর পাষবিক নির্যাতন চালিয়ে আসতো।  এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (২৭ই জুলাই) সকালে  নির্যাতনের এক পর্যায়ে স্ত্রী জীবনের মুখে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী জালাল । খবর পেয়ে  রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেবের নির্দেশনায় মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ সঙ্গীয় ফোর্সসহ জিবনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা করেন।
এ বিষয়ে (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা করা হয়েছে। থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। আসামী জালালকে গ্রেফতার করা হয়েছে। আজ তাকে জেলহাজতে প্রেরণ করা হবে।

Comment here