রাজশাহী নগরীতে মরদেহ নিয়ে বিক্ষোভ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজশাহীসমগ্র বাংলা

রাজশাহী নগরীতে মরদেহ নিয়ে বিক্ষোভ

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী : রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে নিহত আদর রহমানের মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্বজন এবং এলাকাবাসী। আজ মঙ্গলবার বিকেলে ভেড়িপাড়া মোড়ে ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেয় শত শত মানুষ।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান,হত্যাকান্ডের ঘটনায় মুল অভিযুক্তদের আড়াল করে নিরীহ ব্যক্তিদের ফাঁসানোর চেষ্টা হচ্ছে। অবিলম্বে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানান নিহতের স্বজনরা।
উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাতে মহানগরীর ভেরি পাড়ার মোড়ে বাকিতে পান-সিগারেট না পেয়ে রাজশাহী আদর (৩৮) নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।
নিহত আদর ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হান্নান বাদী হয়ে ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।
এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- কেশবপুর এলাকার বাবর আলীর ছেলে বাপ্পা রাজ (২৮) ও একই এলাকার মৃত আতাহার হোসেনের ছেলে রফিকুল ইসলাম দর্পন (৪৫)।
পুলিশ বলছে, মধ্যরাতে দোকানি আদরের কাছে বাকিতে পান-সিগারেট চেয়েছিলেন এলাকার কয়েকজন লোক। কিন্তু তাতে রাজি হননি আদর। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে দোকানিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেন। কিন্তু জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়।
মামলাটির তদন্ত করেছেন নগরীর রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান।
তিনি বলেন, এরইমধ্যে মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এনিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

Comment here