রায়পুর উপজেলা যুবলীগের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

রায়পুর উপজেলা যুবলীগের উদ্যোগে নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ রেজাউল করিম রনি, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ  লক্ষ্মীপুরে করোনার প্রভাবে বিপাকে পড়া নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।লক্ষীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপুর নির্দেশে রায়পুর উপজেলা যুবলীগের নিজস্ব অর্থায়নে রায়পুর উপজেলার যুবলীগের পক্ষ থেকে ২৯ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সামাজিক দুরত্ব বজায় রেখে রায়পুর উপজেলা ১০ টি ইউনিয়ন ও পৌর শহরে এই খাদ্য সামগ্রী তুলে দেন ।খেটে খাওয়া অসহায় ও হত দরিদ্র পরিবারের মাঝে মাস্ক ,চাউল ,ডাল ,আলু ,পেয়াজ ,সাবান সচেতন মূলক লিফলেট বিতরণ করা হয়।
কাজ না থাকায় অভাব অনটনে থাকা পরিবারগুলো এই খাবার পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। এই সময় উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়া ও সাবেক যুগ্ম আহ্বায়ক কোশিক সোহেল,তারেক আজিজ জনি,জহির পাটওয়ারী, শওকত ভূইয়া প্রমূখ। সাবেক যুবলীগের আহ্বায়ক মামুন বিন জাকারিয়া প্রতিনিধিকে বলেন করোনার কারণে খেটে খাওয়া মানুষগুলো উপার্জন বন্ধ হয়ে গেছে। তাদের সহযোগীতার জন্য জেলা যুবলীগের সভাপতি সালাহ্ উদ্দিন টিপুর নির্দেশে উপজেলা যুবলীগের নিজস্ব অর্থায়নে রায়পুর ১০ টি ইউনিয়ন ও পৌর শহরে যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও ইউনিয়ন যুবলীগ মাধ্যমে অসহায় ও হত দরিদ্র মাঝে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

Comment here