শেষ দিনে টসে হারলেন মাশরাফি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রিকেটখেলাধুলা

শেষ দিনে টসে হারলেন মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক,সিলেট থেকে : একদিনের ক্রিকেটে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের শেষ ম্যাচে বাংলাদেশের হয়ে ৮৮ তম ম্যাচে টস করতে নেমেছেন অধিনায়ক মাশরাফি মোর্ত্তজা। অধিনায়ক হিসেবে আজ শুক্রবার শেষবারের মতো টস করতে নেমে হেরেছেন মাশরাফি।  গতকাল তিনি  ঘোষণা দিয়েছেন আজকের ম্যাচের পর নেতৃত্ব ছেড়ে দেবেন।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় খেলাটি শুরু হবে। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে। মাশরাফি ৮৮ ম্যাচে টস করে জিতেছেন ৪৩টিতে আর হেরেছেন ৪৫টিতে। এই সিরিজের প্রথম দুটিতে টসে জিতলেও আজ শেষ ম্যাচে এসে টস ভাগ্য সহায় হয়নি তার।

বাংলাদেশ একাদশে এসেছে চার পরিবর্তন। বাদ পড়েছেন মুশফিকুর রহিম, নাজমুল হোসেন, শফিউল ইসলাম ও আল আমিন হোসেন। একাদশে ঢুকেছেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান। অভিষেক হয়েছে মোহাম্মদ নাইম শেখ ও আফিফ হোসেন ধ্রুবর।আফিফ ও নাইম হতে যাচ্ছেন বাংলাদেশের ১৩২ ও ১৩৩ তম ওয়ানডে ক্রিকেটার।

বাংলাদেশ একাদশ :

তামিম ইকবাল, লিটন দাস (উইকেটকিপার), নাইম শেখ, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

Comment here