শ্বশুরের ঘুষিতে ঘরজামাইয়ের মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

শ্বশুরের ঘুষিতে ঘরজামাইয়ের মৃত্যু

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ীতে শ্বশুরের ঘুষিতে এক ঘরজামাইয়ের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ওই ব্যক্তির নাম আনছার আলী (৫৫)। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেংগুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আনছার আলী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ষোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেংগুলিয়া গ্রামের চাঁন মিয়ার সর্দারের মেয়ে হামিদা বেগমকে বিয়ে করে (দ্বিতীয় বিবাহ) আনছার আলী। বিয়ের পর থেকে বেংগুলিয়া গ্রামে শ্বশুরবাড়ীতে তার স্ত্রীসহ ৬ সন্তান নিয়ে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিলেন তিনি।

কিছুদিন আগে আনছার আলীর এক ছেলেকে নিয়ে নানা চাঁন মিয়া (৭৫) ঢাকায় কাজ করার জন্য যান। ঢাকা থেকে ফিরে আসার পর নাতির টাকা নিয়ে জামাই-শ্বশুরের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শ্বশুর চাঁন মিয়া জামাই আনছার আলীকে কিল-ঘুষি মেরে জখম করেন। পরে স্থানীয়রা জামাই আনছার আলীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠায় পুলিশ। পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুর রহমান মাসুদ জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী হামিদা বেগম বাদী হয়ে তার বাবা চাঁন মিয়াকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

 

Comment here