শ্রীপুরে মাকে ধরে নিয়ে গেছে পুলিশ, ১৫ ঘন্টা অভূক্ত শিশু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
খুলনাসমগ্র বাংলা

শ্রীপুরে মাকে ধরে নিয়ে গেছে পুলিশ, ১৫ ঘন্টা অভূক্ত শিশু

মোঃ হুমায়ূন কবির স্টাফ, রিপোর্টার :  গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের আতলড়া গ্রামে মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। স্বামীকে বাড়িতে না পেয়ে ২৬ মাসের শিশুকন্যা রেখে স্ত্রী আমেনা বেগমকে (২৩) ধরে নিয়ে গেছে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা।

আটক আমেনা বেগম একই গ্রামের অটোরিকশা চালক রমজান আলীর স্ত্রী। মাকে পুলিশ আটক করে নিয়ে যাওয়ার পর গত ১৫ ঘন্টা ধরে ২৬ মাসের শিশুকন্যা রিমি অভূক্ত রয়েছে। আমেনা বেগমের ভাই হাবিবুর রহমান ও স্বজনেরা জানান, গত ৭ আগস্ট বুধবার রাতে আতলড়া গ্রামের রাস্তার পাশে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় ক্ষুদ্র ব্যবসায়ী আলী আকবরের সন্ধান পান। এসময় আহত ব্যবসায়ীকে হাসপাতালে নিতে অটোরিক্সা চালক রমজান আলীকে অনুরোধ করেন স্থানীয়রা। কিন্তু অটোরিকশায় চার্জ না থাকা ও ভয়ে চালক রমজান এতে রাজী হননি। পরে অন্য উপায়ে হাসপাতালে নেয়ার পর ওই ব্যবসায়ী মারা যান। ওই ঘটনায় শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা মঙ্গলবার রাত আনুমানিক ১১টার দিকে রমজান আলীকে খুঁজতে তার বাড়িতে যান।

এসময় সে বাড়িতে না থাকায় পুলিশ তার স্ত্রী আমেনা বেগমকে আটক করে নিয়ে যান। তাদের নামে কোনো মামলা বা অভিযোগও নেই। তার স্বামীকে পুলিশের হাতে ধরা দিলে স্ত্রী আমেনা বেগমকে ছাড়া হবে বলেও জানিয়ে আসেন পুলিশের এ কর্মকর্তা। এরপর থেকে আমেনা বেগমের শিশুকন্যা মায়ের দুধপান থেকে বিরত রয়েছে। এদিকে, স্ত্রীকে আটক করার খবরে মঙ্গলবার রাত থেকেই অটোরিকশা চলক রমজান আলীর মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। এব্যাপারে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু জাফর মোল্লা জানান, ওই নারীর নামে কোনো মামলা নেই।

তাকে একটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। পরে বুধবার দুপুরে তাকে তার মায়ের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

Comment here