সাপাহারে সওজ'র জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সাপাহারে সওজ’র জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

মোঃআশিকুর রহমান (পলাশ) : নওগাঁর সাপাহারে বিভিন্ন সময় গড়ে ওঠা সড়ক ও জনপথের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়েছে।

 

সোববার সকাল ১০ টা থেকে উপজেলা সদরের জিরো পয়েন্ট এলাকায় এ অভিযান করা শুরু হয়। পরে জিরো পয়েন্ট, হাসপাতাল রোড সহ  সাপাহার টু নজিপুর প্রধান সড়কের দুই পাশে প্রায় দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। অভিযানের নেতৃত্ব দেয় নওগাঁ জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ  ম্যাজিস্ট্রেট নাহারুল ইসলাম।

 

অভিযানে অংশ নেন সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হক, সহকারী পুলিশ সুপার (এএসপি সাপাহার সার্কেল) বিনয় কুমার, উপজেলা এলজিইউডি প্রকৌশলী ইমরান হোসেন, সাপাহার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ সহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও ফায়ার সার্ভিস কর্মীরা।

 

এবিষয়ে নওগাঁ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী (অতিরিক্ত দায়িত্ব) আব্দুল হাকিম বলেন, আমাদের জায়গা দখল করে আছে আমরা এই জায়গাগুলো উচ্ছেদ করছি। এটা আমাদের রুটির ওয়ার্ক। এটা আমরা নিয়মিতই করে থাকি। অবৈধ দখল আমাদের উচ্ছেদ করতে হবে। রুটির ওয়ার্কের কাজ হিসেবে এটা চলমান আছে। এটা একটি চলমান প্রক্রিয়া। যেখানে মানুষের সমস্যা দেখবো সেখানে আমরা অভিযান চালাবো। খুব অল্প সময়ে আমাদের সমস্ত জায়গা অবৈধ দখল মুক্ত করা হবে।

Comment here