সাবিলা নূর,বললে চুক্তি ভঙ্গ হয়ে যাবে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

সাবিলা নূর,বললে চুক্তি ভঙ্গ হয়ে যাবে

এখন কিছু বলতে চাই না। সময় হলে সবাই জানতে পারবেন। এজন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। এখন বললে, প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি ভঙ্গ হয়ে যাবে। তাই আপাতত চুপ।’ নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে এভাবেই কথাগুলো বলছিলেন জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর।

সম্প্রতি বিজ্ঞাপনের শুটিং শেষ করে দেশে ফিরেছেন এই অভিনেত্রী। এর শুটিং হয়েছে দুবাইয়ে। এটি নির্মাণ করছেন সার্বিয়ার পরিচালক পিটার প্যাসিক। তিনি আমেরিকায় বিজ্ঞাপন ও প্রামাণ্যচিত্র নির্মাণ করেন। ২০০১ সালে আমেরিকার চলচ্চিত্র উৎসবে ‘সলিটার’ ছবির জন্য সেরা নবাগত পরিচালকের পুরস্কারও অর্জন করেন এই নির্মাতা। জানা গেছে, বিজ্ঞাপনটি একটি আন্তর্জাতিক মোবাইল কোম্পানির।

এর সঙ্গে কীভাবে যুক্ত হলেন, জানতে চাইলে সাবিলা নূর বলেন, ‘গত বছর এই প্রতিষ্ঠানের জন্য অনলাইন বিজ্ঞাপনের মডেল হয়েছিলাম। তারই ধারাবাহিকতায় এ প্রস্তাব আসে। এবার ছয় মাসের জন্য তাদের সঙ্গে কাজ করব।’

কাজের অভিজ্ঞতা কেমন ছিল? জানতে চাওয়া হলে তিনি আরও বলেন, ‘এক কথায় দারুণ। তাদের সঙ্গে কাজ করে মনে হয়েছে, আমরা অনেক পিছিয়ে আছি। সিনেমাটোগ্রাফার এসেছেন সার্বিয়া থেকে, সহকারী পরিচালক দক্ষিণ আফ্রিকার, মেকআপ আর্টিস্ট ভারত ও ব্রাজিলের। আর আমার সহশিল্পী ছিলেন দুবাইয়েরই। সব মিলিয়ে অসাধারণ। আশা করি, বিজ্ঞাপনটি সবার ভালো লাগবে।’

এদিকে, দেশে ফিরেই সাবিলা নূর ব্যস্ত হয়ে উঠেছেন নতুন নাটকের শুটিংয়ে। আসছে পয়েলা বৈশাখে প্রচার হবে তার অভিনীত ‘লাভ অ্যাট মিশন’, ‘একটি পুরাতন গল্প’, ‘সেইলর’ ইত্যাদি।

Comment here