সিরাজগঞ্জে খাদ্য সহায়তা ও বাস চলাচলের দাবিতে শ্রমিকদের অবরোধ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সিরাজগঞ্জে খাদ্য সহায়তা ও বাস চলাচলের দাবিতে শ্রমিকদের অবরোধ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে খাদ্য সহায়তা ও বাস চলাচলের অনুমতির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে বাস শ্রমিকরা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে সিরাজগঞ্জ এম এ মতিন বাস টার্মিনালের সামনে এ বিক্ষোভ করে শ্রমিকরা। তবে দেড় ঘণ্টা পর শ্রমিক নেতারা এসে সমস্যা সমাধানের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

জানা যায়প্রায় দেড় মাস যাবৎ বাস চলাচল বন্ধ থাকায় সিরাজগঞ্জের অধিকাংশ বাস শ্রমিক অর্ধাহারে দিন কাটাচ্ছে। বিষয়টি নিয়ে সাধারণ শ্রমিকরা বারবার নেতাদের কাছে গেলেও তাদের পক্ষ থেকে কোনো সহায়তা না পেয়ে খাদ্য সহায়তা ও বাস চলাচলের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

এ সময় সড়কের দুই পাশে শতাধিক ট্রাককাভার্ড ভ্যানসহ যানবাহন আটকা পড়ে। পুলিশ এসে অবরোধ তুলে নেওয়ার চেষ্টা করলে শ্রমিকরা বিক্ষোভ প্রদর্শন করে। পরে সিরাজগঞ্জ বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান মাহমুদ ও সাধারণ সম্পাদক আনছার আলী এসে শ্রমিকদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

এ ব্যাপারে সিরাজগঞ্জ বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনছার আলী বলেন, ‘শ্রমিকদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিলে দুপুর ১২টার দিকে অবরোধ তুলে নেয় এবং রাস্তা ছেড়ে দেয়।

Comment here