সুনাম অর্জনে নয়, মানবতাকে জয় করাই আমাদের লক্ষ্য - শাহ কামাল আকন্দ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

সুনাম অর্জনে নয়, মানবতাকে জয় করাই আমাদের লক্ষ্য – শাহ কামাল আকন্দ

সোহেল রানা, ময়মনসিংহ জেলা প্রতিনিধি :- প্রতিদিনে ন্যায় আজও অসহায়, দরিদ্র, মানসিক প্রতিবন্ধী, ভবঘুড়ে ও রিক্সা চালকদের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করলেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ,ময়মনসিংহ।

জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর একটি ব্যতিক্রমী উদ্যোগ। প্রতিরাতে রান্না করা প্যাকেট খাবার পৌছে দেওয়া হয়​ অসহায়, দরিদ্র, মানসিক প্রতিবন্ধী, ভবঘুড়ে, রিক্সা চালক ও ছিন্নমুলদের মাঝে।​
পুলিশ কর্মকর্তাদের ব্যক্তিগত আর্থিক সহযোগিতায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ওসি মোঃ শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) নেতৃত্বে ওসি তদন্ত ফারুক আহম্মেদ ও সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন সহ ডিবি’র দুইটি চৌকস টিম ৫ এপ্রিল রবিবার​ রাতে নগরীর বুড়া পীর সাহেবের মাজার, দুর্গাবাড়ি রোড, নতুন বাজার ও টাউনহল মোড় রহমতপুর বাইপাস এলাকায় ঘুরে ঘুরে এই খাবার প্যাকেট বিতরণ করা হয়।

ডিবি ওসি বলেন, আমাদের সমাজের অধিকাংশ পরিবার, কঠিন পরিস্থিতি মোকাবেলা করতেই হিমশিম খাচ্ছেন। সেখানে যারা অসহায়, ছিন্নমূল, গৃহহীন, কর্মহীন, ভবোঘুরে মানুষ​ আছেন,যারা দু’মুঠো ভাত না পেয়ে ক্ষুধার্ত অবস্থায় দিন কাটাচ্ছে। সেই অসহায় ক্ষুধার্ত​ ব্যক্তিদের খুজে বের করে তাদের​ কাছে খাবার পৌঁছে দেবার জন্য আমাদের এই ছোট্ট প্রয়াস মাত্র।

সুনাম অর্জনের জন্য নয়, মানবতাকে জয় করাই লক্ষ্যে, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে আমারা অসহায়, হতদরিদ্র, না খেয়ে থাকা মানুষের পাশে আছি,পাশে থাকবো – ওসি শাহ কামাল আকন্দ, জেলা গোয়েন্দা পুলিশ, ময়মনসিংহ।

Comment here