হাসপাতালের খালেদা জিয়া - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হাসপাতালের খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : হাসপাতালে নেওয়া হয়েছে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে। শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য আজ সোমবার বিকেলে গুলশানের বাসভবন থেকে খালেদা জিয়ার গাড়িবহর বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে যায়।

জানা গেছে, পরীক্ষা-নিরীক্ষা শেষ হলে আজ সন্ধ্যার দিকে তাকে আবার গুলশানের বাসায় নিয়ে আসা হবে।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শে শারীরিক পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।’

 

 

বিকেলে খালেদা জিয়ার গাড়িবহর হাসপাতালের উদ্দেশে রওনা দেওয়ার সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ডা. এ জেড এম জাহিদ হোসেন, মশিউর রহমান, মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুবদল নেতা সুলতান সালাউদ্দীন টুকু, মামুন হাসান, এসএম জাহাঙ্গীরসহ দলীয় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

গত ১০ জুন গভীর রাতে হৃদরোগের সমস্যা নিয়ে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এরপর হাসপাতালে এনজিওগ্রাম করে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। চিকিৎসকেরা তখন তার হার্টে আরও দুটি ব্লক ধরা পড়ার কথা জানিয়েছিলেন। টানা দুই সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ২৪ জুন বাসায় ফেরেন খালেদা জিয়া।

 

Comment here