হাসপাতাল থেকে পালিয়ে গেলেন করোনা আক্রান্ত পুলিশ সদস্য - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হাসপাতাল থেকে পালিয়ে গেলেন করোনা আক্রান্ত পুলিশ সদস্য

সিরাজগঞ্জ প্রতিনিধি : করোনা পজিটিভ আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন-১২) এক সদস্য রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল থেকে পালিয়ে এখন সিরাজগঞ্জের উল্লাপাড়া হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি রয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি নিজেই হাসপাতালে ভর্তি হয়েছেন বলে ওই হাসপাতালের চিকিৎসক ডা. আনোয়ার হোসেন নিশ্চিত করেছেন। পালিয়ে আসা পুলিশ সদস্য জেলার সলঙ্গা থানার বাসিন্দা।

পালিয়ে আসা ওই পুলিশ সদস্যর বরাদ দিয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড. তাজুল হুদা জানান, ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতাল থেকে পালিয়ে আসা করোনা পজিটিভ আমর্ড পুলিশ ব্যাটালিয়ন-১২ সদস্য গত ২০ এপ্রিল করোনা লক্ষণ নিয় হাসপাতালে গেলে তাকে পরীক্ষা করা হয়। ২১ এপ্রিল তার রিপোর্ট পজিটিভ ধরা পরলে তাকে ওই হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়। কিন্তু সবার অগোচরে গতকাল বৃহস্পতিবার সেখান থেকে পালিয়ে রাতে সিরাজগঞ্জে গ্রামের বাড়িতে আসলে সবাই তাকে বাড়িতে প্রবেশে বাধা দিয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে ওই বাড়ি লকডাউন করে দেয় এবং তাকে হাসপাতালে পুনরায় ভর্তি হতে বলে। অবশেষে রাত দেড়টার দিকে ওই পুলিশ সদস্য উল্লাপাড়া পুর্ণিমাগাতী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশন বিভাগে ভর্তি হন।

এ বিষয়ে ওই হাসপাতালের চিকিৎসক ডা. আনোয়ার হোসেন বলেন, ‘যেহেতু সে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ তালিকাভুক্ত রোগী, তাই কিছুটা সময় নিয়ে নতুন করে ভর্তির দিন থেকে সাতদিন পর আবারও নমুনা সংগ্রহ করা হবে। তবে ভয়ের কোনো কারণ নেই। তাকে দেখে তাকে স্বাভাবিক ও সুস্থ মনে হলেও কেন তিনি পালিয়ে এলেন তা বোধগম্য নয়।’

Comment here