হাসপালে ডিপজল, হার্টে ধরা পড়েছে দুটি ব্লক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

হাসপালে ডিপজল, হার্টে ধরা পড়েছে দুটি ব্লক

বিনোদন প্রতিবেদক : শারীরিক চেকআপের জন্য গত ২ ডিসেম্বর দেশে বাইরে গিয়েছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। এর মধ্যেই তার হার্টে দুটি ব্লক ধরা পড়েছে। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, ‘ডিপজল ভাইয়ের হার্টে দুটি ব্লক ধরা পড়েছে। বর্তমানে তিনি দুবাইয়ে চিকিৎসাধীন আছেন। ব্লককে রিং বসানো হবে না ওষুধের মাধ্যমে চিকিৎসা করা হবে, তা আগামীকাল জানা যাবে। ডিপজল ভাই সবার কাছে দোয়া চেয়েছেন।’

দেশের বাইরে যাওয়ার আগে দৈনিক মুক্ত আওয়াজ অনলাইনকে ডিপজল বলেছিলেন, ‘প্রতি বছর শারীরিক চেকআপের জন্য দেশের বাইরে যাওয়া হয়। করোনার কারণে এতদিন যাওয়া হয়নি। তাছাড়া অনেকদিন ধরে শরীরটা ভালো যাচ্ছে না। তাই এবার যাওয়াটা খুব জরুরি। চিকিৎসা শেষে দেশে ফিরে নতুন ছবির কাজ শুরুর পরিকল্পনা আছে। সবাই দোয়া করবেন।’

প্রসঙ্গত, ‘সতী কমলা’ ছবিতে প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। এরপর ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’সহ বেশ কিছু ছবিতে নায়কের ভূমিকায় দেখা যায় তাকে। আর কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ ছবিতে প্রথম খল চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর খল অভিনেতা হিসেবে কাজ করেছেন অসংখ্য ছবিতে। ডিপজল অভিনীত মুক্তির অপেক্ষায় আছে ‘সৌভাগ্য’ ও ‘এ দেশ তোমার আমার’।

এর আগে ২০১৭ সালে হার্টের সমস্যার কারণে দীর্ঘদিন সিঙ্গাপুরের চিকিৎসা করতে হয়েছিল ডিপজলকে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার হার্টে সফল বাইপাস অস্ত্রোপচার হয়। এরপর তিনি সুস্থ হয়ে উঠেন।

 

Comment here