হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণ নিতে গিয়ে আহত ১০ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণ নিতে গিয়ে আহত ১০

তাহরিপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিমান বাহিনীর হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণ নিতে গিয়ে শিশুসহ ১০ জন আহত হয়েছেন। আজ সোমবার দুপুরে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- জামাল মিয়া (৫৫), মোত্তাকিম মিয়া, বিপ্লব, জসিম মিয়া, তারেক মিয়া (১৫), জাহিদ মিয়া, মতিউর রহমান (৩৯) ও ইউসুফ মিয়া (৩০)। তাৎক্ষণিক অন্য দুজনের নাম পাওয়া যায়নি।

স্থানীয়রা জানিয়েছেন, আহতরা সবাই উপজেলার সদর ইউনিয়ন, উজান তাহিরপুর, মধ্য তাহিরপুর (মমিসিংঙ্গা হাটি) এবং ভাটি তাহিরপুর গ্রামের বাসিন্দা। আহতদের মধ্যে তিনজন এখনো হাসপাতালে চিকিৎসাধীন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। অপরদিকে ঘটনাস্থল থেকে তারেককে (১৫) সিলেটে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী মো. আলীউল আজমি বলেন, উপজেলার বন্যাকবলিত ক্ষতিগ্রস্ত পরিবারগুলো শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে হেলিকপ্টার উড়তে দেখে ত্রাণের জন্য ভিড় জমায়। আমিও সেখানে যাই। এ সময় বিমান বাহিনীর হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণের প্যাকেট বাতাসে দূরে থাকা মানুষের ওপর গিয়ে পড়ে। এতে ৯-১০ জন মানুষ আহত হন।

তিনি আরো বলেন, এ ঘটনায় আমার বাবাও আহত হয়েছেন। হাতে ও পিঠে আঘাত পেয়েছেন তিনি। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে প্রাথমিক চিকিৎসা নিতে হয় তাকে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের আবাসিক মেডিক্যাল অফিসার শফিকুল ইসলাম বলেন, হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণ নিতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজন হাসপাতালে র্ভতি আছেন। কয়েকজন চিকিৎসা নিয়ে চলে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার উপপুলিশ পরিদর্শক অর্পূব রায় বলেন, হেলিকপ্টার থেকে ছোড়া ত্রাণ ধরতে গিয়ে কয়েকজন আহত হয়েছেন।

 

Comment here