১১ বছর বয়স থেকে নিয়মিত রোজা রাখি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সাক্ষাৎকার

১১ বছর বয়স থেকে নিয়মিত রোজা রাখি

সোশ্যাল দুনিয়ার বাংলাদেশ অংশজুড়ে বহুল চর্চিত নাম নায়লা নাঈম। বেশকিছুদিন ধরে তিনি আলোচনায় নেই। কেন? কী করছেন তিনি? সেসব জানার জন্যই ইথারে ধরার চেষ্টা করা হয়েছিল তাঁকে।

ব্যস্ততা কী নিয়ে এই মুহূর্তে?
এইতো রাস্তায়, অফিস যাচ্ছি। এখন তো অফিস নিয়েই ব্যস্ততা। আর তাছাড়া রমজান মাসে রুটিন চেঞ্জ হয়ে হয়ে যায়। রোজা রেখে টায়ার্ড হয়ে যাই… নামাজ রোজা আর অফিস। মাঝেমধ্যে ফটোশুট করছি এইতো…

রোজা কি নিয়মিত…
হ্যাঁ, ন’বছর বয়সে প্রথম রোজা রাখার চেষ্টা করি। ১১ বছর বয়স থেকে নিয়মিত রাখি। আর এজন্যই রমজান আসলে রুটিনটা টোটালি চেঞ্জ হয়ে যায়।

আর অফিস বলতে, এই…
আরে আমার চেম্বার। ডেন্টাল হোম।

তার মানে চেম্বারে এখন নিয়মিত বসছেন?
আগে কবে অনিয়মিত ছিলাম? তবে এখন আমার রেস্টুরেন্ট ব্যবসা যুক্ত হয়েছে। চেম্বার আর রেস্টুরেন্ট একই এলাকায়। খিলগাঁওয়ে। অবশ্য রেস্টুরেন্ট আমার কয়েকজন বন্ধু দেখা সোনা করেন। এটা যৌথ ব্যবসা।

অন্য প্রসঙ্গে আসে, বিয়ে করছেন কবে?
সোজাসাপ্টা ভাবে বলতে গেলে বিয়ে নিয়ে আমার কমপ্লেক্স রয়েছে। বিয়ের করবো কি না, এই মুহূর্তে কিছু বলতে পারছি না। এখনও সিদ্ধান্তে উপনীত হতে পারিনি। তাছাড়া একটা ছেলে এসে আমার সঙ্গে খাপ খাওয়াবে কীভাবে সেটা একটা বিষয়। কেননা আমি তো নানান কাজে ব্যস্ত থাকি। এই যে আমার চেম্বার, রেস্টুরেন্ট, শোবিজ অঙ্গন এছাড়াও আমার কতগুলো পোশাপ্রাণী রয়েছে, যাদের পেছনে আমাকে অনেক সময় দিতে হয়। এছাড়া রয়েছে পরিবার, মা-বাবা। এতোকিছুর পরে স্বামীকে সময় কীভাবে দেব? (হাসি)। তবে স্থির হতে হবে, আরেকটু সময় নেব।

পরিবারে কে কে রয়েছেন?
আমার পরিবারে শুধু মা-বাবা,আর এক ভাই। সে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে বিবিএ শেষ করে এখন জার্মানিতে। দুই মাস হলো জার্মানির একটা ইউনিভার্সিটিতে পোস্ট গ্রাজুয়েশনে ভর্তির সুযোগ পেয়েছে।

আসন্ন ঈদে আপনার কোনো কাজ?…
উল্লেখযোগ্য নেই… তবে বলবো, ঈদের আগেই জানাব…

ওকে জানান। আর ভালো থাকবেন…
আপনি ভালো থাকুন…

Comment here