২৮ ব্যাগ রক্ত প্রায় ১০ দিনে দেওয়া হয়েছে এরশাদকে : জিএম কাদের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

২৮ ব্যাগ রক্ত প্রায় ১০ দিনে দেওয়া হয়েছে এরশাদকে : জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শরীর থেকে আজ প্রায় দুই লিটার পানি বের করা হয়েছে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেছেন, ‘গত রাতে ডায়ালাইসিস করে রক্তের অপ্রয়োজনীয় অংশ বের করে ফেলা হয়। গত ৮ ঘণ্টায় আট ব্যাগ রক্ত পুশ করা হয়েছে তার শরীরে। এ ছাড়া গত ১০ দিনে প্রায় ২৮ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে।’

আজ শুক্রবার দুপুরে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদে জুমার নামাজে এরশাদের সুস্থতা কামনায় দোয়া শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জি এম কাদের।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, ‘পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চিকিৎসা বিষয়ক সব কাগজপত্র ইতিমধ্যে সিঙ্গাপুরে পাঠানো হয়েছিল। চিকিৎসকরা বলেছেন, স্বাস্থ্যের সার্বিক অবস্থা অনুযায়ী এই মুহূর্তে কোনোভাবেই স্থানান্তর করানোর পরিস্থিতিতে নেই এরশাদ।’

এর আগে জুমার নামাজ শেষে এরশাদের সুস্থতা কামনা করে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়াও সাবেক এই রাষ্ট্রপতির সুস্থতা কামনায় সারা দেশের প্রতিটি ওয়ার্ডে জাপা সভাপতি সাধারণ সম্পাদকের মাধ্যমে প্রতিটি মসজিদে জুমার নামাজ শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- জাপার মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মো. মসিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, এস এম ফয়সল চিশতী, আবদুস সবুর আসুদ, এ টি ইউ তাজ রহমান, অ্যাড. রেজাউল ইসলাম ভুইয়া, আলমগীর সিকদার লোটন, প্রমুখ।

Comment here