৫০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

৫০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জ সদর উপজেলায় আট বছরের শিশুকে ধানক্ষেতে নিয়ে ধর্ষণের সময় মো. কালাম (৪৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয়রা। উত্তেজিত এলাকাবাসী তাকে মারধরের পর পুলিশে সোপর্দ করে। আজ শনিবার বিকেলে উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের ফকিরতলা পলিটেকনি ইন্সটিটিউটের পুর্বপাশের একটি ধানক্ষেতে এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার শিশুটি জানায়, ৫০ টাকা দেওয়ার লোভ দেখিয়ে কথা বলে তাকে ধানক্ষেতে নিয়ে যায় মো. কালাম।

মো. কালাম জানপুর মধ্যপাড়া গ্রামের মৃত মেসের আলীর ছেলে। ধর্ষণের শিকার শিশুটি একই এলাকার বাসিন্দা ও অভিযুক্তের প্রতিবেশী।

 

প্রত্যক্ষদর্শী কয়েকজন নারী জানান, কালাম বিল থেকে ওই মেয়েকে শাপলা ফুল তুলে দিচ্ছিল। একপর্যায়ে সে মেয়েটিকে হাত ধরে কথা বলতে বলতে ধানক্ষেতে নিয়ে যায়। ১৫-২০ মিনিট দুজনকে দেখা না যাওয়ায় সন্দেহ হয়। পরে ধানক্ষেতে গিয়ে দুজনকে বিবস্ত্র অবস্থায় দেখা যায়। এ সময় কালামকে আটক করা হলে সে ধর্ষণের বিষয়টি স্বীকার করেন এবং ছেড়ে দেওয়ার জন্য কাকুতি-মিনতি করেন। পরে এলাকাবাসী দুজনকে আটকে রেখে পুলিশে খবর দেয়।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) জয়নুল আবেদীন বলেন, ‘স্থানীয়রা কালামকে আটকে থানায় সংবাদ দেয়। পরে ঘটনাস্থল পৌছে কালামকে আটক করা হয়েছে। কালাম টাকার লোভ দেখিয়ে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন।’

তিনি বলেন, ‘প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের সাথে কথা বলে ঘটনার প্রাথমিক তদন্ত করা হচ্ছে। থানায় নেওয়ার পর মামলা নথিভুক্ত করা হবে।’

 

Comment here