৬ জেলায় স্বাভাবিক হয়েছে বিদ্যুৎ সরবরাহ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

৬ জেলায় স্বাভাবিক হয়েছে বিদ্যুৎ সরবরাহ

নিজস্ব প্রতিবেদক : দেশের ছয় জেলায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়েছে। এ জেলাগুলো হলো টাঙ্গাইল, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর ও মানিকগঞ্জ। এ ছাড়া ঢাকার কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়েছে। একইসঙ্গে অনাকাঙ্ক্ষিত অসুবিধার জন্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হয়েছে।

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের দেওয়া ফেসবুক পোস্টে বলা হয়েছে, ঢাকা ও আশেপাশের অঞ্চলে বিদ্যুৎ রিস্টোর হচ্ছে। ইতোমধ্যে টাঙ্গাইল, কিশোরগঞ্জ, ময়মনসিংহ, জামালপুর, মানিকগঞ্জে বিদ্যুৎ সরবরাহ সচল হয়েছে এবং ঢাকা, গাজীপুর, চট্টগ্রাম, সিলেট, নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জের আংশিক এলাকায় সরবরাহ চালু হয়েছে।

অন্যদিকে, পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের উপব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা এ বি এম বদরুদোজা খান জানান, জাতীয় গ্রিডের বিপর্যয়ের বিষয়টি খতিয়ে দেখতে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এর আগে আজ দুপুর ২টার দিকে জাতীয় গ্রিডের পূর্বাঞ্চলে বিপর্যয়ের কারণে ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও ময়মনসিংহ বিভাগে বিদ্যুৎ বিপর্যয় দেখা দেয়।

 

Comment here