ধর্ষক বাবার হাত থেকে ২ শিশুকে উদ্ধার করলো ছেলে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ধর্ষক বাবার হাত থেকে ২ শিশুকে উদ্ধার করলো ছেলে

নিজস্ব প্রতিবেদক : দিনাজপুরে ধর্ষণের চেষ্টা করার সময় বাবার কাছ থেকে দুই শিশুকে উদ্ধার করেছে তার ছেলে তরিকুল ইসলাম। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে নবাবগঞ্জ উপজেলার নলেয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

শিশু দুটির বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। তারা স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় আব্দুর সাত্তার নামের নামে ওই ধর্ষকের বিরুদ্ধে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে শিশু দুটির বাবা। তবে এখন পর্যন্ত তাকে আটক করতে পারেনি পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলা করছিল ওই দুই শিশুসহ তাদের সহপাঠীরা। খেলা শেষে ধর্ষক আব্দুর সাত্তার শিশু দুটিকে তরমুজ খাওয়ানোর লোভ দেখিয়ে পাশ্ববর্তী একটি ভূট্টাক্ষেতে নিয়ে যায়। সেখানে ভয় দেখিয়ে শিশু দুটিকে ধর্ষণের চেষ্টা করলে তারা চিৎকার করে।

এ সময় পাশের জমিতে কাজ করার সময় চিৎকার শুনে ঘটনাস্থলে আসেন ধর্ষকের ছেলে। পরে বাবার হাত থেকে শিশু দুটিকে উদ্ধার করেন তিনি। এরপর শিশু দুটিকে বাড়িতে ফিরিয়ে দিয়ে পরিবারের কাছে সব খুলে বলেন।

জানতে চাইলে নবাবগঞ্জ থানার এসআই আব্দুল জলিল বলেন, ‘শুক্রবার সন্ধ্যায় ওই শিশু দুটির বাবা থানায় এসে আব্দুর সাত্তারকে আসামি করে মামলা করেন। ওই রাতেই আমরা অভিযান চালিয়েছি। ধর্ষককে আটক করতে আমরা জোর চেষ্টা চালাচ্ছি।’

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার চৌহান বলেন, ‘ঘটনাটি শুনেছি। সত্যিই এটি বেদনাদায়ক। এই দুর্যোগ মুহূর্তে নরপিশাচ ছাড়া এই কাজ কেউ করতে পারে না। আমরা ধর্ষককে আটক করতে জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করি, খুব শিগগিরই তাকে আটক করতে পারব।’

Comment here