মডেল পিয়াসার রিমান্ড নাকচ, জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

মডেল পিয়াসার রিমান্ড নাকচ, জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

আদালত প্রতিবেদক : বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসাসহ গ্রেপ্তার হয়ে কারাগারে থাকা মডেল ফারিয়া মাহবুব পিয়াসার ফের রিমান্ড আবেদন নামঞ্জুর করে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী শুনানি শেষে এ আদেশ দেন।

এদিন ভাটারা থানার মাদক ওই মামলায় মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক মো. রফিকুল ইসলাম ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়, জিজ্ঞাসাবাদে পিয়াসা জানান ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করতেন তিনি। বাসায় নাচ ও গানের আসর বসিয়ে লোকজন ডেকে এনে অর্থের বিনিময়ে তাদের কাছে মদ, ইয়াবা, সীসাসহ অন্যান্য নেশাজাতীয় দ্রব্য বিক্রয় করে পিয়াসা। অবৈধ মাদকদ্রব্য এবং ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার, সীসা ও সীসা সেবন ও বিক্রির উদ্দেশ্যে নিজের কাছে রাখার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। পিয়াসার সঙ্গে ঢাকা শহরের আরও মাদক বিক্রেতা ও সেবনকারীদের সঙ্গে সম্পর্ক আছে বলে প্রাথমিকভাবে জানা যায়। মাদকের উৎস, যোগানদাতা, মাদক সরবরাহকারীদের তথ্য এবং তার সহযোগীদের তথ্য সংগ্রহ ও গ্রেপ্তারের লক্ষ্যে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

শুনানিকালে পিয়াশাকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। শুনানির সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল বেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক রিমান্ড নামঞ্জুর করে জেল গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

এর আগে, গত ১ আগস্ট রাতে বারিধারার বাসা বাসায় অভিযান চালিয়ে পিয়াসাকে গ্রেপ্তারসহ ৭৮০ পিচ ইয়াবা, ৮ বোতল বিদেশি মদ, ক্যারামিল মিশ্রিত ফ্রুটস স্পাইস উদ্ধার করা হয়। এরপর তাকে গুলশান, ভাটারা ও খিলক্ষেত থানার ৩টি মামলায় ৮ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। ওই রিমান্ড শেষে তাদের কারাগারে পাঠানো হয়।

 

Comment here