অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ১২ কর্মকর্তা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ১২ কর্মকর্তা

অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি পেয়েছেন পুলিশের ১২ কর্মকর্তা। সোমবার (৬ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুবর রহমান শেখের সই করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, সিএমপি উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল ওয়ারীশ, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আশরাফ হোসেন, কুষ্টিয়ার পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আনিসুর রহমান, ডিএমপির উপ-পুলিশ কমিশনার এ বি এম মাসুদ হোসেন, ডিএমপির উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ।

এছাড়া খুলনা অঞ্চলের নৌ পুলিশ সুপার মোহাম্মদ শরিফুর রহমান, সিএমপির উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এবং ডিএমপির উপ-পুলিশ কমিশনার আসমা সিদ্দিকা মিলিকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

 

পদোন্নতি প্রাপ্ত এসব কর্মকর্তা জাতীয় বেতন স্কেল ২০১৫ এর ৪র্থ গ্রেড অনুযায়ী ৫০ হাজার থেকে ৭১ হাজার ২০০ টাকা বেতন পাবেন। জনস্বার্থে জারিকৃত এ আদেশ যোগদানের তারিখ হতে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

Comment here