অনুপমের বুকে চাপা কষ্ট! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

অনুপমের বুকে চাপা কষ্ট!

অনুপম রায়ের প্রাক্তনের সঙ্গে পরমব্রতর বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। সেসব আলোচনা যখন কিছুটা চাপা পড়েছে, ঠিক তখনই অনপুমের নতুন পোস্ট ভাবনার কারণ হয়ে দাঁড়িয়েছে।

গতকাল সোমবার অনুপম সোশ্যাল মিডিয়ায় একটি ‘মন খারাপের বার্তা’ দিয়েছেন। তাতে রয়েছে জিজ্ঞাসা চিহ্ন ‘?’! যা দেখে ভক্তদের মনেও প্রশ্ন উঠেছে। এটা কি নিছকই পোস্ট, নাকি মনের অনুভূতি ব্যক্ত করলেন গায়ক।

নিজের লেখা ও সুর করা গান ‘বাউন্ডুলে ঘুড়ি’র দু-লাইন শেয়ার করেছেন অনুপম। তিনি লিখেছেন, ‘কত বছর ধরে আমার শূন্যস্থান, দুমড়ে গিয়েও বেঁচে থাকার ভান’। এই পোস্টের ক্যাপশনে রয়েছে ‘?’ চিহ্ন। যা দেখে অনেকের প্রশ্ন, তাহলে কি ‘ভালো নেই অনুপম’। পোস্টটির গভীর অর্থ খোঁজার চেষ্টা করছেন তারা।

একজন লিখেছেন- ‘জলের কাছে গিয়েও ফিরে আসি তাই, এই কুয়াশায় খুঁজছে কে আমায়!’

অনেকেই পিয়াকে উদ্দেশ্য করে কটূক্তি করেছেন। অনুপম অবশ্য সেইসব কমেন্ট এড়িয়ে গিয়েছেন।

এক ভক্ত তার পোস্টের ‘হাতের লেখা’র তারিফ করলে মুখ খোলেন অনুপম। জানান, এই হ্যান্ড রাইটিং তার নয়। তার হাতের লেখা প্রচণ্ড খারাপ। এই পোস্ট নিয়ে অনুপম ধোঁয়াশা বজায় রেখেছেন, তবে ইঙ্গিত নতুন কোনও কাজ সংক্রান্ত পোস্ট এটি।

অনুপম-পিয়া এখন সম্পূর্ণভাবেই ‘আলাদা’! পরমের ঘর বেঁধেছেন অনুপমের প্রাক্তন। গত মাসের শেষেই বিয়ে করেন তারা। সেই বিয়ে নিয়ে অনেক সমালোচনা সহ্য করতে হয়েছে দুজনকে। অন্যদিকে অনুপমের প্রতি সবার ছিল সহানুভূতি। তবে বন্ধু পরমের সঙ্গে পিয়ার বিয়ে নিয়ে প্রকাশ্যে নির্বিকার অনুপম। প্রাক্তনের গোছানো সংসার নিয়ে সংবাদমাধ্যমে সেভাবে মুখ খোলেননি তিনি। তবে মিডিয়াকে মোটেই এড়িয়ে যাননি। বলেছেন, ‘এই ব্যাপারে কোনও মন্তব্য করতে চাই না’। পাশাপাশি আরও এক রটনাকে মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন অনুপম। বলেছেন- ‘এই বিয়ের খবর আমাকে জানানো হয়নি’।

ওদিকে পরমব্রতর সঙ্গে নতুন সংসার চুটিয়ে উপভোগ করছেন পিয়া। আয়ারল্যান্ড থেকে মধুচন্দ্রিমা থেকে ফিরে কাজে মন দিয়েছেন। পরিচয় করিয়েছেন পরিবারের আরেক সদস্যের সঙ্গে। তার চার পায়ের সন্তান নিনা। এদিন অনুপমের পোস্টের কয়েকঘন্টার মধ্যে ইনস্টায় একটি পোস্ট করেন পিয়া। সেখানে গাড়ির ফ্রন্ট সিটে পাফার জ্যাকেট পরে বসে থাকতে দেখা গেছে পরম ঘরণীকে। ক্যাপশনে লেখা- ‘ডিসেম্বর হলো সাহস আর বিশ্বাসযোগ্যতার (মাস)’। এরসঙ্গে ‘স্যাসি গার্ল’, ‘হ্যাপি গার্ল’-এর মতো হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন পিয়া।

জানা গেছে, আগামী ২৪ ডিসেম্বর বড়দিনের ঠিক আগেই শহরে ঘটা করে বিয়ের সেলিব্রেশনে মাতবেন পরমব্রত-পিয়া। সেই পার্টিতে থাকবেন ইন্ডাস্ট্রির অনেকেই। ইতিমধ্যেই তাদের কাছে নিমন্ত্রণ পত্রও পৌঁছে গিয়েছে। এখন দেখার বিষয় সেখানে অনুপম রায়ের ঘনিষ্ঠ কারো ডাক পড়েছে কিনা!

পিয়াকে বিয়ে করে সমালোচনার জবাবে পরমব্রত বলেছেন, ‘সম্পর্ক নিয়ে মানুষ সবসময় যেভাবে ভাবেন বা বিচার করেন তেমনটা নাও হতে পারে। আর কোনও সম্পর্কের মাপকাঠি সোশ্যাল মিডিয়া কখনওই হতে পারে না। তাই তাদের দৃষ্টিভঙ্গি কী এসবে আমার কিছু যায় আসে না।’

Comment here