অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে আরেক নারীকে নিয়ে আসেন ঘরে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

অন্তঃসত্ত্বা স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে আরেক নারীকে নিয়ে আসেন ঘরে

নিজস্ব প্রতিবেদক,সাতক্ষীরা : সাতক্ষীরায় আশ্রায়ণ প্রকল্পের একটি ঘর থেকে স্বামী পরিত্যক্ত এক নারীকে উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তাকে পাচারের উদ্দেশ্যে সেখানে এনে কয়েকদিন ধরে শারীরিক নিপীড়ন করা হচ্ছিল। আজ বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহা ইউনিয়নের তলুইগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

বাঁশদহা ইউপি সদস্য আবদুস সামাদ জানান, হাওয়ালখালি গ্রামের স্বামী পরিত্যক্ত নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন একই গ্রামের বাবু। সম্প্রতি বাবু তলুইগাছা গ্রামে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পেয়েছেন। তিনি সন্তান সম্ভবা স্ত্রীকে বাবার বাড়িতে রেখে আসেন। এই সুযোগে ওই নারীকে বিয়ের প্রলোভনে আশ্রায়ণ প্রকল্পের ওই ঘরে তোলেন। সেখানে কয়েকদিন ধরে তাকে যৌন নিপীড়ন করতে থাকেন।

আজ সকালে বাবু নাস্তা আনার কথা বলে ঘরে তালা লাগিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। ওই নারী বাবুর মনোভাব বুঝতে পেরে ঘরের জানালা খুলে চিৎকার দিলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে বিজিবির তলুইগাছা ক্যাম্পের নায়েক আহসান হাবিব ও ইউপি সদস্য আবদুস সামাদ সবার সহযোগিতা নিয়ে তালা ভেঙে ঘর থেকে তাকে উদ্ধার করে। এ ঘটনা জানতে পেরে বাবু আর ফিরে আসেনি।

বিজিবির নায়েক আহসান হাবিব জানান, ওই নারীকে পুলিশে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হবে। অভিযুক্তকে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

 

Comment here