আইজিপি পদকে ভূষিত হলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

আইজিপি পদকে ভূষিত হলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ

সোহরাব বাবুঃ সাতক্ষীরা থেকে সোহরাব বাবুঃ অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে আইজিপি পদকে ভূষিত হলেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ।

মঙ্গলবার (০৭ জানুয়ারি) সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ কে মেডেল পরিয়ে দেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদ‌্ঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য তিনি এ সন্মাননা পায়েছেন।।

এদিকে তাঁর এই প্রাপ্তি তে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) সহ সাতক্ষীরা জেলার সকল সার্কেল, স্পেশাল ব্রাঞ্চ, গোয়েন্দা শাখা এবং সকল অফিসার ইনচার্জ পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত: সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ ইলতুৎ মিশ সম্প্রতি (২০১৯ সালে) সাতক্ষীরার দুটি চাঞ্চল্যকর ঘটনার রহস্য উৎঘাটন করে দেশ ব্যাপি প্রশংসা অর্জন করেছেন। প্রথম ঘটনাটি হলো পাটকেলঘাটায় শিশু শাহীনের ভ্যান ছিনতাই কারীদের কে আইনের আওতায় এনেছেন এবং অপর টি কালিগঞ্জের বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাই হওয়ার মূল রহস্য উদঘাটন পূর্বক আসামীদের গ্রেফতারে অগ্রনী ভুমিকা রাখে ।

Comment here