আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রী ভাষণ দেবেন

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় দলের নির্বাচনী ইশতেহার নিয়ে জাতির উদ্দেশে ভাষণ দেবেন। গতকাল বুধবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রধানমন্ত্রীর ভাষণ বিটিভি, বাংলাদেশ বেতারসহ বেশ কয়েকটি বেসরকারি টেলিভিশন ও অনলাইন মাধ্যমে সরাসরি প্রচার হবে।

আজ নারায়ণগঞ্জ যাচ্ছেন

দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে আজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জে যাবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দীর্ঘ ১৫ বছর পর তিনি ঢাকার পাশের এই এলাকায় যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর কর্মসূচি থেকে জানা গেছে, আজ বিকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত জেলার ফতুল্লার মাসদাইর এলাকার একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিতব্য জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেবেন। এই সমাবেশের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী সমাবেশের সমাপ্তি ঘটবে বলে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের জানিয়েছেন।

আওয়ামী লীগ সভাপতির আগমনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিচ্ছে নারায়ণগঞ্জ আ.লীগ ও সহযোগী সংগঠনগুলো। দীর্ঘদিন পর সভাপতির দেখা পাবেন সে অপেক্ষায় উচ্ছ্বসিত নেতাকর্মীরা। সমাবেশকে ঘিরে ব্যাপক প্রস্তুতি নিয়েছে সিদ্ধিরগঞ্জ আ.লীগ।

সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় গিয়েছিলেন তিনি।

Comment here