আতঙ্কে ছিলেন পরীমনি, জামা পরারও সুযোগ পাননি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

আতঙ্কে ছিলেন পরীমনি, জামা পরারও সুযোগ পাননি

গত কয়েকদিন ধরে বেশ অসুস্থ ঢাকাই চিত্রনায়িকা পরীমনি। আজ দুপুরে তার বাসার সামনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘেরাও করলে তিনি লাইভে এসে চিৎকার শুরু করেন। এ সময় তাকে এতটাই আতঙ্কিত দেখাচ্ছিল, তিনি অন্য কোনো জামা পরারও সুযোগ পাননি তিনি।

বুধবার দুপুরে নিজ বাসা থেকে ফেসবুক লাইভে এসে পরীমনি জানান, তার বাসার দরজায় কয়েকজন অজ্ঞাতপরিচয় ব্যক্তি এসে হাজির হয়েছেন। যারা নিজেদের প্রশাসনের লোক হিসেবে পরিচয় দিচ্ছেন।

বেশ কিছুক্ষণ লাইভে থাকার পর তার এক সহযোগী তাকে জামা পরিয়ে দেন। এসময় পরীমনি বলেন, ‘আমার কেনো হুশ নেই। কী হচ্ছে আমি জানি না। তোরা এসব খেয়াল রাখবি না? জামা দে।’

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনির বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চলছে বলে জানা গেছে। বিকেল চারটার পর এই অভিযান শুরু হয় বলে জানা যায়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তার বাসায় অভিযান চালানো হচ্ছে। অভিযান শেষে বিস্তারিত তথ্য জানানো হবে।

এর আগে লাইভে পরীমনি বলেন, শুরু থেকেই আমাকে মেরে ফেলার ভয় পাচ্ছি। আমাকে কেউ মারতে চান। কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খুন করতে আসেন তাহলে আমি কি করবো। তদন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে।যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরজা খুলবো।

Comment here