আবারও ঝড় তুললেন শাকিব খান - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বিনোদন

আবারও ঝড় তুললেন শাকিব খান

মেগাস্টার শাকিব খানের নতুন ভিডিও কি হলিউড সিনেমায় নতুন সংযোজন, নাকি অন্যকিছু?সারাদেশ যখন শাকিব খানের ‘তুফান’-এ মাতোয়ারা, ঠিক তখনই নতুন ঝড় তুললেন এই মেগাস্টার, সঙ্গে আবার বিদেশি অভিনেত্রী!

চোখজুড়ানো লোকেশনে ‘ঢালিউড কিং’ শাকিব খান, আর অন্যদিকে লাস্যময়ী মার্কিন মডেল ও অভিনেত্রী কেলসি নটেজ, সম্প্রতি অন্তর্জালে উন্মুক্ত হয়েছে তাদের দশ সেকেন্ডের একটি ভিডিওচিত্র। যেখানে মার্কিন এই অভিনেত্রীর সঙ্গে মেগাস্টার শাকিব খানের দারুণ রসায়ন ইতোমধ্যে নজর কেড়েছে অসংখ্য মানুষের।

শাকিবের নতুন এ ভিডিও দেখে, কেউ বলছেন শাকিব খান এবার নিশ্চয়ই হলিউডের কোনো সিনেমায় কাজ করছেন। কেউ বলছেন এটা বোধ হয় বিদেশি কোনো প্রসাধনীর বিজ্ঞাপন। আবার কারও কারও মত, এটি হতে পারে শাকিব খানের নতুন কোনো সিনেমার দৃশ্য। দশ সেকেন্ডের এই ভিডিওচিত্র নিয়ে নেটিজেন, ভক্তরা মেতে উঠেছেন মধুর বিতর্কে।

হলিউড সিনেমা বা বিজ্ঞাপনচিত্র যাই হোক শাকিব খানের আকর্ষণীয় লুক দেখে এবার সত্যিই নড়েচড়ে বসেছে নেট দুনিয়া। নতুন কি ‘তুফানি’ ধামাকা নিয়ে আসছেন মেগাস্টার শাকিব খান, ভেবেই সময় পার করছেন নেটিজেনরা। এখন দেখার বিষয় আসলে কি ধামাকা নিয়ে আসছেন মেগাস্টার শাকিব খান। দর্শকদের প্রত্যাশা অচিরেই এই সব রহস্যের জট উন্মোচন করবেন মেগাস্টার শাকিব খান নিজেই।

Comment here