আমাকে সন্ত্রাসী বানাতে নাটক সাজানো হচ্ছে: মামুনুল হক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

আমাকে সন্ত্রাসী বানাতে নাটক সাজানো হচ্ছে: মামুনুল হক

নিজস্ব প্রতিবেদক : কারাবন্দি হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে আজ সোমবার রাজধানীর মিরপুর মডেল থানায় নাশকতার অভিযোগে করা মামলায় আদালতে হাজির করা হয়। ঢাকার বিশেষ ট্রাইব্যুনাল-১৪-এর বিচারক ফাতিমা ইমরোজ ক্ষণিকার আদালতে এ মামলার সাক্ষ্যগ্রহণ চলছে।

সাক্ষ্যগ্রহণ শেষে কারাগারে নিয়ে যাওয়ার সময় উত্তেজিত হয়ে পড়েন মামুনুল। এ সময় তিনি বলেন, ‘নতুন করে আমাকে সন্ত্রাসী হিসেবে চিহ্নিত করার জন্য জাতির সামনে একেক দিন একেকভাবে নাটক সাজানো হচ্ছে।’

এর আগে ২০১৫ সালের ১৪ জানুয়ারি মিরপুর মডেল থানার পীরেরবাগে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় মামলা করেন ওই থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) খন্দকার রাজিব আহমেদ। মামলার তদন্তকারী কর্মকর্তা, মিরপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম ২০১৫ সালের ৩১ মার্চ মাওলানা মামুনুল হকসহ ৬৫ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। ২০১৭ সালের ২৮ নভেম্বর আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

গত বছরের ১৮ এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে মামুনুলকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সেসময় জানিয়েছিল, মামুনুলকে মোহাম্মদপুর থানায় হওয়া মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

তার আগে একই বছরের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে এক নারীসহ তাকে আটক করেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে হেফাজতে ইসলামের স্থানয়ি নেতাকর্মীরা এসে রিসোর্টটিতে ভাঙচুর করে তাকে ছিনিয়ে নেন। ওই ঘটনায় ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন রিসোর্টে সঙ্গে থাকা ওই নারী।

 

Comment here