আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ থেকে নারী আটক - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ থেকে নারী আটক

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উপকণ্ঠে আশুলিয়ার একটি দোতলা ভবন থেকে এক নারীকে সন্দেহভাজন জঙ্গি হিসেবে আটক করেছে পুলিশ। বিপুলসংখ্যক জঙ্গি ও গোলাবারুদ থাকার খবরে ওই ভবনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সেখান থেকে কয়েকটি পেট্রোল বোমা, স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আজ সোমবার সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন ওই বাড়িটি ঘেরাও করে পুলিশ। আক্তার হোসেন নামের এক প্রবাসীর মালিকানাধীন ওই বাড়িতে দেড় ঘণ্টা অভিযান চালানো হয় । পরে রাত সাড়ে ৮টার দিকে সেই অভিযান শেষ করার কথা জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) সাইদুর রহমান।

সাইদুর রহমান জানান, আটক ওই ভাড়াটিয়া নারীর নাম শায়লা শারমিন। তার স্বামী তানভির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি পলাতক রয়েছেন।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ওই বাড়ি থেকে কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তবে তাদের কোনো নাশকতা পরিকল্পনা ছিল কি না তা পরবর্তীতে জানা যাবে।

Comment here