ইউটিউবে ‘সিলভার প্লে বাটন’ পেল বিএনপি - দৈনিক মুক্ত আওয়াজ
My title
রাজনীতি

ইউটিউবে ‘সিলভার প্লে বাটন’ পেল বিএনপি

নিজস্ব প্রতিবেদক :বিশ্বজুড়ে জনপ্রিয় গুগলের ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবের স্বীকৃতি পেয়েছে বিএনপির ইউটিউব চ্যানেল। গতকাল বুধবার রাতে বিএনপির ভেরিফায়েড ফেসবুক পেজে ছবিসহ পোস্টে এ তথ্য জানানো হয়।

Bangladesh Nationalist Party-BNP নামের এই ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার এক লাখ ছাড়িয়ে যাওয়ায় আনুষ্ঠানিক স্বীকৃতি পত্র ও ক্রেস্ট পাঠিয়ে অভিনন্দন জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ। চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইবার ২ লাখ ৪১ হাজার।

বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন রাজনৈতিক কর্মকাণ্ডের তথ্য দলীয় কর্মী সমর্থক ও জনসাধারণের মধ্যে ছড়িয়ে দিতে ধারাবাহিকভাবে লাইভ ও ভিডিও আপলোড করা হয়। এরই স্বীকৃতিস্বরূপ ইউটিউব কর্তৃপক্ষ বিএনপিকে তার ‘সিলভার ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ নামের সিলভার প্লে বাটন ক্রেস্ট দিয়েছে।

বুধবার সন্ধ্যায় ইউটিউব কর্তৃপক্ষের পাঠানো সিলভার প্লে বাটন ক্রেস্টটি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে হস্তান্তর করা হয়। এ সময় বিএনপি মহাসচিব সবাইকে বিএনপির অফিসিয়াল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করার আহ্বান জানান।

বিএনপির অফিসিয়াল ইউটিউব চ্যানেলের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান মহাসচিব। এ সময় দপ্তরের দায়িত্বপ্রাপ্ত বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স উপস্থিত ছিলেন।

 

Comment here