ইভ্যালির রাসেলের মুক্তি চেয়ে এবার আদালত প্রাঙ্গণে বিক্ষোভ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ইভ্যালির রাসেলের মুক্তি চেয়ে এবার আদালত প্রাঙ্গণে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের মুক্তির দাবিতে এবার আদালতের সামনে বিক্ষোভ করেছেন গ্রাহকরা। আজ শুক্রবার বিকেল ৩টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে তারা বিক্ষোভ করেন। পরে পুলিশ আদালত চত্বর থেকে তাদেরকে সরিয়ে দেয়।

জানা গেছে, শুক্রবার বিকেল ৩টার দিকে ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে আদালতে হাজির করা হয়। শুনানি শেষে বিচারক রাসেল ও তার স্ত্রীর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এ খবর শোনার পরিই ৪০-৫০ জন গ্রাহক আদালতের সামনে বিক্ষোভ শুরু করেন। গ্রাহকরা প্রতিষ্ঠানটি থেকে তাদের টাকা ফেরত পেতে রাসেলের মুক্তি দাবি করেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টা ২০ মিনিটে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে রাসেল ও শামীমা নাসরিনকে গ্রেপ্তার করা হলে ইভ্যালির গ্রাহকরা ঘটনাস্থলে জড়ো হয়ে বিক্ষোভ করেন। তারা জানান, ইভ্যালি থাকলে তারা টাকা ফেরত পাবেন। শুক্রবার আদালত চত্বরে জড়ো হয়ে একইভাবে বিক্ষোভ করেন। গ্রাহকদের দাবি- রাসেলকে গ্রেপ্তার না করা হলে তারা দ্রুত পণ্য অথবা টাকা ফেরত পেতেন।

আদালত চত্বর থেকে বিক্ষোভকারীদের সরিয়ে দেয় পুলিশ। এ সময় একজনকে আটক করার কথা জানান কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. নাজমুল হোসেন। পুলিশের এই কর্মকর্তা জানান, একজনকে থানায় নেওয়া হয়। জিজ্ঞাসাবাদ করে পরে তাকে ছেড়ে দেওয়া হতে পারে।

প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে গত বুধবার গভীর রাতে আরিফ বাকের নামের এক গ্রাহক গুলশান থানায় ইভ্যালির প্রধান এই দুই কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলার পর বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে রাজধানীর মোহাম্মদপুরের স্যার সৈয়দ রোডের বাসা থেকে রাসেল ও তার স্ত্রী গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারের পর রাসেল ও তার স্ত্রীকে র‌্যাবের সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

 

Comment here