ইলিয়াস কাঞ্চনের বিদেশ থেকে টাকা নেওয়ার প্রমাণ আছে : শাজাহান খান - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ইলিয়াস কাঞ্চনের বিদেশ থেকে টাকা নেওয়ার প্রমাণ আছে : শাজাহান খান

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের চিত্রনায়ক ও নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদেশ থেকে টাকা নেওয়ার প্রমাণ নিজের কাছে আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

আজ শনিবার রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালে সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুরের বিভাগীয় কমিটির উদ্যোগে আলোচনা সভায় তিনি একথা বলেন।

সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী এই সভাপতি বলেন, ‘ইলিয়াস কাঞ্চন সম্পর্কে আমি যা বলেছি, তার সবগুলোর প্রমাণ না থাকলেও অনেক প্রমাণ আছে আমার কাছে।’

তিনি বলেন, ‘ইলিয়াস কাঞ্চন যে বিদেশিদের কাছে টাকা নিয়েছেন, তার প্রমাণ আমার কাছে।’ তাই আমার বিরুদ্ধে করা মানহানী মামলা আইনগতভাবে মোকাবিলা করব।

শাজাহান খান বলেন, ইলিয়াস কাঞ্চন ভালো ভালো কথা বলেন। কিন্তু তার কথাগুলো একপাক্ষিক, শ্রমিকদের বিরুদ্ধে যায়। তিনি একবার বলেছেন, সড়কে শৃংখলা ফেরাতে যাত্রী-চালক আর পথচারীদের পাঁচটি করে বেত্রাঘাত করতে হবে। সভ্য যুগে এ ধরনের বর্বর আইনের কথা তিনি কীভাবে বলেন?

এর আগে ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিদেশ থেকে টাকা নেওয়ার অভিযোগ করেছিলেন শাজাহান খান। তিনি বলেন, ‘ইলিয়াস কাঞ্চন কোথা থেকে কত টাকা পান, কী উদ্দেশ্যে পান, সেখান থেকে কত টাকা নিজে নেন, পুত্রের নামে নেন, পুত্রবধূর নামে নেন সেই হিসাবটা আমি জনসম্মুখে তুলে ধরবো।’

এরপর শাজাহান খানের ওই বক্তব্য মিথ্যা বানোয়াট উল্লেখ করে গত ১১ ডিসেম্বর সংবাদ সম্মেলন করে ইলিয়াস কাঞ্চন ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্যের সমর্থনে প্রমাণ উপস্থাপন করতে বলেন। তা না হলে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার করতে বলেন শাজাহান খানকে।

কিন্তু শাজাহান খান তার বক্তব্যের পক্ষে কোনো প্রমাণ হাজির করতে না পারায় তার বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেন ইলিয়াস কাঞ্চন।

Comment here