ঈদের ছুটিতে নেতাকর্মীদের প্রতি শেখ হাসিনার নির্দেশনা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
জাতীয়

ঈদের ছুটিতে নেতাকর্মীদের প্রতি শেখ হাসিনার নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক : ঈদের ছুটিতে জনসংযোগের পাশাপাশি সরকারি প্রকল্পের উপকারভোগীদের খোঁজখবর নিতে নেতাকর্মীদের ভিডিও কলে নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার নেতাকর্মীদের সঙ্গে ভিডিওকলে কথা বলার সময় তিনি এ নির্দেশনা দেন।

উপস্থিত একাধিক নেতা বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেছেন। এসময় তিনি ভিডিও কল দিতে বলেন। ভিডিও কলে নেত্রী উপস্থিত সকলকে ঈদের শুভেচ্ছা জানান। তিনি ঈদ উপলক্ষে জনসাধারণের মাঝে নেতাকর্মীদের যোগোযোগ বৃদ্ধির কথা বলেন।

যৌথ সভায় ছাত্রলীগের কমিটি দিয়ে দেওয়ার জন্য বলেছে আওয়ামী লীগ সভাপতি। তিনি ছাত্রলীগ সভাপতি সাদ্দাম ও সাধারণ সম্পাদক ইনানকে ঈদের দুই একদিন পরেই কমিটি করার নির্দেশনা দেন।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কাজী জাফর উল্লাহ, লে. কর্নেল (অব) ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, শাজাহান খান, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কেন্দ্রীয় সদস্য আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রী সকল নেতাকর্মীকে সতর্ক থাকতে নির্দেশ দেন। ঈদে সকল নেতাকর্মীকে বাড়িতে গিয়ে বৃক্ষরোপন করতেও নির্দেশ দিয়েছেন বলে উপস্থিত নেতারা জানান।

 

Comment here