ঋণের টাকা পরিশোধে ব্যর্থ যুবকের আত্মহত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

ঋণের টাকা পরিশোধে ব্যর্থ যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক,বগুড়া : বগুড়ার শেরপুর উপজেলায় ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে রফিকুল ইসলাম (৪০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রফিকুল ইসলাম উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি গ্রামের মজিবর রহমানের ছেলে।

আজ শুক্রবার ভোররাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রফিকুলের মৃত্যু হয়।

স্থানীয় ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, দিনমজুরের কাজ করে সংসার চালাতেন রফিকুল ইসলাম। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ চার সদস্যের পরিবার তার। সংসার চালানো ও স্বাচ্ছন্দ্যে জীবিকার জন্য রফিকুল ইসলাম এলাকার বেশকিছু লোকজনের কাছ থেকে ঋণ নেন। কিন্তু দিনমজুরি করে ঋণের টাকা পরিশোধ করতে পারছিলেন না।  এমনকি পাওনাদারদের চাপে তার পরিবারে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

একপর্যায়ে দিশেহারা হয়ে রফিকুল ইসলাম গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নিজ বাড়িতে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি পরিবারের লোকজন টের পেয়ে দ্রুত উদ্ধার করে প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়ায় শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। আর সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাতেই মারা যান তিনি।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (এসআই) বুলবুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

Comment here