একদল ছাএ নিরাপদ সড়কের জন্য কাজ করছে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ঢাকাসমগ্র বাংলা

একদল ছাএ নিরাপদ সড়কের জন্য কাজ করছে

নাদিম খান নিলয়  : নিরাপদ সড়ক আন্দোলন (নি.সা.আ.)এর কিছু কর্মী প্রতিনিয়ত সড়ক নিরাপত্তার জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছে। তাদের ব্যাক্তিগত ও পারিবারিক সময় নষ্ট করে আমি আপনার জন্য নিরাপদ সড়ক পাওয়ার আশায় কাজ করছে।প্রতিনিয়ত তারা এখানে ওখানে ছুটাছুটি করছে যাতে সড়কে বিদ্যমান বিভিন্ন ইস্যু সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা যায়।

নিসাআ এর একজন কর্মী দৈনিক মুক্ত আওয়াজকে জানান, এই যে প্রতিনিয়ত এত এত দূর্ঘটনা,আহত হওয়া নিহত হওয়া এর দায় কাদের?এ দায় কিন্তু আমি আপনি সবার তাই আসুন একচেটিয়া কাউকে দূষ না ধরে তাদের পাশে দাঁড়ায় কিছু করতে না পারি সহযোগিতা করি উৎসাহ প্রদান করি, যাতে তারা নি.সা.আ. এর কাজে সফল ও স্বার্থক হয়। নিরাপদ সড়ক আমাদের সবার প্রয়োজন, প্রয়োজন ভবিষ্যত প্রজন্মের জন্য সুশৃঙ্খল বাস যোগ্য শহর তৈরি করতে,,,,,, কে জানে হয়তবা আমি বা আপনি কোন একদিন এই সড়কেই হারিয়ে যেতে পারি।

নিরাপদ সড়ক আন্দোলন নি.সা.আ. সাধারণ মানুষ যেনো আর কোনো দিন রাজিব,দিয়া,আবরার মত করে কেউ রাস্তায় জীবন দিবে এমন টা যেনো না হয় এজন্য প্রতিনিয়তো কাজ করে যাচ্ছে। তাদের একটাই লক্ষ্য নিরাপদ সড়ক। নি.সা.আ. সাধারণ ছাএ-ছাএীদের জন্য হাপ-পাস সহ ১১ দফা দাবি উপস্থাপন করছেন।

Comment here