এগরার পর এবার মহেশতলা বেআইনি বাজি গুদামে বিস্ফোরণ, বলি ৩ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
আন্তর্জাতিক

এগরার পর এবার মহেশতলা বেআইনি বাজি গুদামে বিস্ফোরণ, বলি ৩

হৃদয় রায় , কলকাতা :- এগরার পর এবার দক্ষিণ ২৪ পরগনার বজবজের মহেশতলা।রবিবার সন্ধ্যা‌ সাড়ে ৭টা নাগাদ বজবজের মহেশতলায় একটি বেআইনি বাজি গুদামে জোরাল বিস্ফোরণ হয়। যার জেরে অগ্নিকান্ড ঘটে। আগুনে ভস্মিভূত হয়ে এখন পর্যন্ত ৩ জনের মৃত্যুর খবর জানা গিয়েছে।বেশ কয়েকজন গুরুতর জখম হয়েছেন। সেকারণে মৃতের সংখ্যাটা বাড়তে পারে বলে মনে করছেন স্থানীয়রা। দমকল ও প্ৰশাসন ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন। বেশকিছু বাজি বাজেয়াপ্ত করেছে প্ৰশাসন।

স্থানীয়দের বাসিন্দাদের কাছ থেকে জানা গিয়েছে, ওই বাড়ির বেআইনি কারখানায় বাজি তৈরি করা হচ্ছিল।এদিন সন্ধ্যায় হঠাৎ সেখানে জোরালো বিস্ফোরণ হয়।বিস্ফোরণের তীব্রতার মাত্ৰা বেশি থাকায়, গোটা এলাকা কেঁপে ওঠে। আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ও দমকল ঘটনাস্থলে আসে। এখন পর্যন্ত ৩ জনের মৃত্যুর খবর মিলেছে। বেশ কয়েকজন গুরুতর জখম হয়েছেন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত করছেন পুলিশ।

উল্লেখ্য,গত মঙ্গলবার এগরার নিকটবর্তী খাদিকুল গ্রামে বেআইনি বাজি কারখানায় বিস্ফোরণ হয়। তা নিয়ে জল্পনা হয়েছে রাজ্য রাজনীতিতে। তার প্ৰভাব কাটতে না কাটতে ফের এবার মহেশতলার বাজি কারখানায় বিস্ফোরণ ঘটলো। একের পর এক বিস্ফোরণ এই নিয়ে চিন্তার ভাঁজ পুলিশ,প্রশাসনের কপালে।

Comment here