এগুলো দেখে বিএনপির অনেক কিছু শেখার আছে : কাদের - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সমগ্র বাংলাসিলেট

এগুলো দেখে বিএনপির অনেক কিছু শেখার আছে : কাদের

সিলেট প্রতিনিধি : দুর্নীতি-মাদকের বিরুদ্ধে সারা দেশে যে শুদ্ধি অভিযান শুরু হয়েছে সেগুলো দেখে বিএনপির অনেক কিছু শেখার আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ নিজেদের ঘর থেকেই শুদ্ধি অভিযান শুরু করেছে। বিএনপি যা পারেনি, আওয়ামী লীগ সেটা করে দেখিয়েছে। এটা অব্যাহত থাকবে। এগুলো দেখে বিএনপির অনেক কিছু শেখার আছে।’

দেশে বিএনপির আমল থেকেই টেন্ডারবাজি, দুর্নীতি, চাঁদাবাজিসহ সন্ত্রাসের যাত্রা শুরু হয়েছিল উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, তখন তারা কোনো ধরনের পদক্ষেপ নেয়নি। খালেদা জিয়া যা পারেননি, শেখ হাসিনা তা করে দেখাচ্ছেন। তাই সরকারের জনপ্রিয়তা অনেকগুণ বেড়ে গেছে।

এ সময় আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে বিএনপির ধন্যবাদ দেওয়া উচিত বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। পাশাপাশি শুধু সমালোচনার জন্য সমালোচনা না করে, বরং গঠনমূলক সমালোচনা করতে বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান সেতুমন্ত্রী।

পরে হজরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন ওবায়দুল কাদের। বিকেলে রিকাবীবাজারে কবি নজরুল অডিটোরিয়ামে প্রয়াত আওয়ামী লীগ নেতা আ ন ম শফিকের স্মরণে শোকসভায় বক্তব্য রাখবেন তিনি।

Comment here