এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো আল্লামা শফীকে - দৈনিক মুক্ত আওয়াজ
My title
চট্টগ্রামসমগ্র বাংলা

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হলো আল্লামা শফীকে

আজিজুল ইসলাম,হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি : অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও আল-জামিআতুল দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফীকে হেলিকপ্টারে করে ঢাকা আনা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য আহমদ শফিকে পুরান ঢাকার গেন্ডারিয়ার ধুপখোলা মাঠের পাশে অবস্থিত আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেন হেফাজত আমিরের ছেলে ও হেফাজতে ইসলাম বাংলাদেশের প্রচার সম্পাদক মাওলানা আনাস মাদানী।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে তিনি এই প্রতিবেদককে বলেন, ‘হুজুরের শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তবে উনার শারীরিক চেকআপ ও উন্নত চিকিৎসা করার প্রয়োজন। তাই বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শে দুপুর ১টা ৫ মিনিটের দিকে তাকে একটি বেসরকারি সংস্থার এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা। উনাকে আজগর আলী হাসপতালে ভর্তি করা হয়েছে।’

প্রসঙ্গত, গত শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে বমি, মাথাব্যথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যায় নিয়ে আল্লামা আহমদ শফীকে চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন।

Comment here