কদম ফুল পেড়ে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা! - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

কদম ফুল পেড়ে দেওয়ার কথা বলে শিশুকে ধর্ষণচেষ্টা!

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুর উপজেলায় সাত বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে জিহাদ হোসেন (১৮) নামের এক যুবকের বিরুদ্ধে।

উপজেলার মশিন্দা ইউনিয়নের মশিন্দা শিকারপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গুরুদাসপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ধর্ষণচেষ্টাকারী জিহাদ গুরুদাসপুরের মশিন্দা বাহাদুরপাড়ার আজিজল প্রামাণিকের ছেলে। গত ২৪ জুন সন্ধ্যা ৭টায় পিঠা খাওয়ার উৎসবে পরিবারের সঙ্গে শিশুটি তার দাদার বাড়িতে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করে প্রতিবেশী জিহাদ। ঘটনাটি জানাজানি হলে জিহাদ ও তার পরিবারের সদস্যরা গা ঢাকা দেয়।

এজাহারে শিশুটির বাবা বলেন, ‘কদম ফুল পেড়ে দেওয়ার কথা বলে আমার শিশুকন্যা ও ভাগ্নিকে ডেকে নেয়। তাদের সাথে লুকোচুরি খেলার কথা বলে পাশের ধানের মিলে নিয়ে যায় অভিযুক্ত জিহাদ। ভাগ্নিকে লুকাতে বলে আমার শিশু কন্যাকে পাশের ঝোপঝাড়ে নিয়ে গিয়ে ধর্ষণচেষ্টা করতে থাকে। এ সময় আমার কন্যার চিৎকারে প্রতিবেশীরা গিয়ে তাকে উদ্ধার করে।‘

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে এজাহার পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।’

Comment here