করোনায় ক্ষতিগ্রস্থ দিনমজুরী ও বিভিন্ন পেশার মানুষের মাঝে রাবেতাতুল উম্মাহ বাংলাদেশের ত্রাণ বিতরণ - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

করোনায় ক্ষতিগ্রস্থ দিনমজুরী ও বিভিন্ন পেশার মানুষের মাঝে রাবেতাতুল উম্মাহ বাংলাদেশের ত্রাণ বিতরণ

মাওলানা আমানুল্লাহ রায়পুরী : রাবেতাতুল উম্মাহ বাংলাদেশ (অরাজনৈতিক ও আর্তসামাজিক সংগঠন) এর সভাপতি মাওলানা এনামুল হক মূসা বলেন, ত্রাণ তৎপরতা আরো বেশি বেশি হওয়া দরকার। অনেক পরিবারের খোজ পাওয়া যায় যারা এখনো কোনো ত্রাণ সামগ্রী পায়নি।

 

এ ধরণের পরিবারে রাবেতাতুল উম্মাহ তাদের সামর্থের আলোকে ত্রাণ সামগ্রী দিচ্ছে। তিনি ত্রাণ দাতাদেরকে ত্রাণ বঞ্চিত পরিবারের খোজ নিয়ে তাদের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি রাবেতাতুল উম্মাহ বাংলাদেশের উদ্যোগে ঢাকার চিটাগাং রোডে দিনমজুর ও বিভিন্ন পেশার মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে এসব কথা বলেন।

 

সংগঠনের সাধারণ সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল রাবেতাতুল উম্মাহ বাংলাদেশের ত্রাণ তহবিলে অর্থ দিয়ে সহযোগিতাকারীদের আন্তরিক মোবারকবাদ জানান এবং তাদের জন্য আল্লাহর দরবারে উত্তম বিনিময়ের দুআ করেন। তিনি বলেন, বেশি বেশি নফল ইবাদত করে আল্লাহর দরবারে কান্নাকাটি করা এবং সামর্থবানরা ক্ষতিগ্রস্থদের বেশি বেশি দান সদকা করা। তিনি সামাজিক, রাজনৈতিক, শিল্পপতি, বিভিন্ন সংস্থাসহ সকল ধরণের সংগঠন এবং ব্যক্তিদেরকে ক্ষতিগ্রস্থ দিনমজুরী ও বিভিন্ন পেশার মানুষের সাহায্যে আরো এগিয়ে আসার উদাত্ত আহবান জানান। ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মাওলানা ছানাউল্লাহ আমিনী, সাংগঠনিক সম্পাদক মুফতি আব্দুর রহীম সাঈদ, মাওলানা এমদাদুল্লাহ, হাফেজ উমর ফারুক প্রমূখ।

Comment here