করোনায় মারা যাওয়া ইতালিপ্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীও আক্রান্ত - দৈনিক মুক্ত আওয়াজ
My title
সারাদেশ

করোনায় মারা যাওয়া ইতালিপ্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীও আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া ইতালিপ্রবাসীর অন্তঃসত্ত্বা স্ত্রীও ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত নারীর বয়স আনুমানিক ২৭ বছর, তিনি তিন মাসের অন্তঃসত্ত্বা।

আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মইনুল হোসেন।

মইনুল হোসেন জানান, করোনাভাইরাস শনাক্ত হওয়া ওই নারীকে আপাতত সোনাইমুড়ী অন্ধ কল্যাণ চক্ষু হাসপাতালে নিয়ে আসা হয়েছে। পরে তাকে জেলা সদরে করোনা রোগীদের চিকিৎসার জন্য নির্ধারিত হাসপাতালে স্থানান্তর করা হবে।

তিনি  জানান, করোনায় মারা যাওয়া প্রবাসীর পরিবারের মোট ১৫ জন সদস্যের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে সাতজনের ফলাফল তারা গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে পেয়েছেন। যাদের মধ্যে শুধু প্রবাসীর স্ত্রীর শরীরে করোনা শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া প্রবাসীর স্ত্রী তিন মাসের অন্তঃসত্ত্বা। তাকে হাসপাতালে উন্নত খাবার পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে।

এর আগে, গত ৭ এপ্রিল জ্বর শ্বাসকষ্ট নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছিলেন ওই ইতালিপ্রবাসী। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ৮ এপ্রিল সকালে ঢাকার বাংলাদেশ-চীন মৈত্রী হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান। পরে তার মরদেহের নমুনা পরীক্ষায় করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়। নোয়াখালীতে এ দুজনই এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

Comment here