করোনা ইউনিটে নেওয়ার পরই বরিশালে নারীর মৃত্যু - দৈনিক মুক্ত আওয়াজ
My title
বরিশালসমগ্র বাংলা

করোনা ইউনিটে নেওয়ার পরই বরিশালে নারীর মৃত্যু

বরিশাল প্রতিনিধি : বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনাভাইরাস ইউনিটে নেওয়ার পরই এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন দৈনিক মুক্ত আওয়াজকে ওই নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে শ্বাসকষ্ট নিয়ে ওই নারীকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনরা। এ সময় তাদের কাছ থেকে উপসর্গ শুনে কর্তব্যরত চিকিৎসক তাকে করোনা ইউনিটে প্রেরণ করেন। কিন্তু করোনা ইউনিটে নেওয়ার ১৫ মিনিট পরই ওই নারীর মৃত্যু হয়।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, ওই রোগী ডায়রিয়ায় আক্রান্ত হয়ে তিনদিন আগে বরিশাল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে চিকিৎসায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে যান। এরপর বাড়িতে থাকাকালীন গলাব্যথা ও শ্বাসকষ্টে আক্রান্ত হন ওই নারী। শনিবার তার অবস্থার অবনতি হলে পৌনে ১২টার দিকে তাকে শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়।

হাসপাতালে আসা রোগীর স্বজনদের বরাত দিয়ে এই চিকিৎসক বলেন, শনিবার সন্ধ্যায় তার শ্বাসকষ্ট দেখা দেয়। এ ছাড়া হৃদরোগও ছিল ওই নারীর।

তবে প্রকৃতপক্ষে কোন রোগে ওই রোগীর মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা ছাড়া বলা সঠিক হবে না বলেও জানান শেবাচিম হাসপাতালের পরিচালক।

Comment here