কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা - দৈনিক মুক্ত আওয়াজ
My title
ক্রাইম

কলেজছাত্রীকে কুপিয়ে হত্যা

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ছুরিকাঘাতে এক কলেজছাত্রী নিহত হয়েছে। আজ বুধবার দুপুরে কোনাবাড়ির কাঁচা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মোস্তাকিন রহমান নামে এক কলেজছাত্রকে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। পুলিশ ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করেছে।

নিহত সাবিনা আক্তার লিজা সিটি করপোরেশনের কোনাবাড়ির মধ্য আমবাগ এলাকার সফিকুল ইসলামের মেয়ে এবং স্থানীয় ক্যামব্রিজ কলেজের একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী। আটক মোস্তাকিন সিটি করপোরেশনের জালা মার্কেট এলাকার আবুল কাশেমের ছেলে। তিনি স্থানীয় লিংকন কলেজের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, দীর্ঘদিন ধরে মোস্তাকিন লিজাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু লিজা সেই প্রস্তাব প্রত্যাখান করে। এরই প্রতিশোধ নিতে বুধবার দুপুরে মোস্তাকিন কোনাবাড়ির কাঁচা বাজার এলাকায় তার পথরোধ করে। এ সময় লিজাকে অতর্কিতে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে মোস্তাকিন। এতে গুরুতর আহত হয় লিজা।

তাকে উদ্ধার করে প্রথমে উত্তরার বাংলাদেশ মেডিকেলে নিয়ে যান স্বজনরা। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকার কুর্মিটোলার একটি হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে মারা যান লিজা।

কোনাবাড়ি ক্যামব্রিজ কলেজের শিক্ষক আলমগীর পারভেজ জানান, নিহত সাবিনা আক্তার লিজা একাদশ শ্রেণির কৃষি শিক্ষা পরীক্ষা দিয়ে তার এক বান্ধবীর সঙ্গে বাসায় ফিরছিল। পথে মোস্তাকিন তাকে গলায় এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ‘প্রেমের প্রস্তাব প্রত্যাখান নাকি পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডটি ঘটেছে তা এখনো জানা যায়নি। অভিযুক্ত মোস্তাকিনকে রক্তমাখা ছুরিসহ আটক করা হয়েছে। এ ঘটনায় সে একা নাকি আরও কেউ জড়িত তার জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশ পুরো ঘটনাটি তদন্ত করে দেখছে।’

Comment here